তাহিরপুর প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি , ২০২১ ১৭:২০

তাহিরপুর যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন

সাংবাদিক সম্মেলন করে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবি জানানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে ছাত্রদল ও যুবদলের সাবেক নেতৃবৃন্দের ব্যানারে উপজেলার বাদাঘাট বাজারের চাল পট্টিতে অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, তাহিরপুর উপজেলা যুবদল নেতা ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি।

লিখিত বক্তব্য তিনি বলেন, তাহিরপুর উপজেলার যুবদলের আহবায়ক কমিটিতে রাজপথের আন্দোলনের সাবেক ছাত্র ও যুবনেতাসহ ত্যাগী নেতা কর্মীদের বাদ দিয়ে এবং সম্মানিতদের অসম্মানজনক স্থানে রেখে ব্যক্তি বিশেষের ফরমায়েসী বানিজ্যিক পকেট কমিটি করা হয়েছে। তা বাতিলের করে নতুন কমিটি গঠনের দাবী তথ্য ফরমে উল্লেখিত তথ্য নিরপেক্ষ কাউকে দিয়ে যাচাই করে যোগ্য নেতৃত্বের মাধ্যমে তাহিরপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠনের দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি সাবেক জেলা সভাপতি আমির শাহ,তাহিরপুর উপজেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি সাইদুল কিবরিয়া, বিশ্বম্ভরপুর দীগ্রন্দ্রবর্মন ডিগ্রি কলেজের সাবেক ছাত্রদলের সভাপতি ও তাহিরপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তাহিরপুর উপজেলা ছাত্রদল ও যুবদলের সাবেক সিনিয়র সহসভাপতি আবুল হোসেন প্রমুখ।

উপস্থিত সাংবাদিক সম্মেলনে পদত্যাগের ঘোষণা করেন, আমির শাহ, সাইদুল কিবরিয়া, জাহাঙ্গীর আলম, মাহবুব মল্লিক, রুকন উদ্দিন ও ফেরদৌস আলম আখঞ্জি।

আপনার মন্তব্য

আলোচিত