শাবি প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি , ২০২১ ২৩:৩৬

ফিজিক্যাল সাইন্সেস অনুষদের নতুন ডিনকে শাবিপ্রবি বন্ধুসভার শুভেচ্ছা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েরর (শাবিপ্রবি) স্কুল অব ফিজিক্যাল সাইন্সেস অনুষদের নতুন ডিন হিসেবে নিযুক্ত হওয়ায় ছাত্র উপদেশ ও নির্দেশনার পরিচালক এবং শাবিপ্রবি বন্ধুসভার প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে শাবিপ্রবি বন্ধুসভা।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের ইউসি ভবনে ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালকের অফিসে অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদারকে শুভেচ্ছা জানান বন্ধুসভার সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং বন্ধু সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন শাবিপ্রবি বন্ধুসভার সাবেক সাধারণ সম্পাদক তানিম খন্দকার, বর্তমান সভাপতি মাইদুল ইসলাম মুরাদ, সাধারণ সম্পাদক আফসারা হোসেন হিমা, সাংগঠনিক সম্পাদক আরাফাত ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক নাইমা ইসলাম, পাঠচক্র সম্পাদক রহিমা পারভীন রুহি, প্রশিক্ষণ সম্পাদক সাফায়ত আহমেদ, দপ্তর সম্পাদক জাকির হোসেন, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক শাহিন আলম,অনুষ্ঠান সম্পাদক ফারহানা আফরিন, কার্যকরী সদস্য (ক্রীড়া) শাহজাহান হিরা, মুমিনুল ইসলাম ও সাব্বির আহমেদ প্রমুখ।

শুভেচ্ছা বিনিময় শেষে অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার বন্ধুসভার সদস্যদের পড়াশোনা ও সাংগঠনিক বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

আপনার মন্তব্য

আলোচিত