নিজস্ব প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৬

নগরীতে প্রবাসীর বাসা দখল করতে গিয়ে গ্রেপ্তার ৬

সিলেট নগরীর সুবিদবাজারে এক প্রবাসীর বাসা দখল করতে গিয়ে গ্রেপ্তার ‘গুল্লি কামাল’সহ ৬ জন। রোববার রাত সাড়ে ১০ টার দিকে সাড়াশি অভিযান চালিয়ে কোতোয়ালি থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকাল ১১টার দিকে সিলেট নগরীর সুবিদবাজার এলাকার লাভলী রোডে লন্ডন প্রবাসী সুফিয়া বেগমের মালিকানাধীন নির্ঝর ৪৪ নম্বর বাসাটি জোরপূর্বক দখল করে বাসার লোকজনদের বের করে দেয় কামালসহ কয়েকজন জন। এসময় বাসার মালিকদের কাছে চাঁদা দাবি করে এবং বাসায় নিজের সাইনবোর্ডও লাগিয়ে দেয়।

আটককৃতরা হলো- বিশ্বনাথের তপলপুর গ্রামের আপ্তাব আলীর ছেলে মাদক কামাল ওরফে গুল্লি কামাল, নগরীর ঘাসিটুলা মোকামবাড়ি এলাকার কামাল মিয়ার ছেলে আব্দুল আহাদ, মজুমদার পাড়া এলাকার রওশন আলীর ছেলে কামাল হোসেন, একই এলাকার অলিউর রহমানের ছেলে ইমরান আহমদ মুছা, শামীমাবাদ এলাকার সোহেল আহমদের স্ত্রী লিপি বেগম ও একই এলাকার দিলিপ দাসের ছেলে লক্ষী রানী দাস।

আসামিদের বিরুদ্ধে চাঁদাবাজি ও জবরদখলের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি এস.এম আবু ফরহাদ।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি জানান, সকাল ১১ টার দিকে সময় সিলেটের আলোচিত মাদক ব্যবসায়ী গুল্লি কামালের নেতৃত্বে একদল সন্ত্রাসী লন্ডন প্রবাসী সুফিয়া বেগমের লন্ডনী রোডস্থ ৪৪ নং বাসাটিতে জোরপূর্বক ঢুকে তাদের বের করে দেয়। একই সাথে তাদের কাছে চাঁদা দাবি করে ও প্রাণনাশের হুমকি দেয়।

পরে ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ নিয়ে আসলে তাৎক্ষণিক কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে চাঁদাবাজদের আটক করা হয়।

অভিযানে কোতোয়ালী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ইয়াসিন, লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএম আল আমিন, কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই আতিকুর রহমান, এসআই জগৎজ্যোতিসহ থানার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত