নিজস্ব প্রতিবেদক

২৩ ফেব্রুয়ারি , ২০২১ ১৪:১০

প্রেমের ফাঁদ পেতে শারিরীক সম্পর্ক, ভিডিও ধারণ করে প্রতারণা

সিলেটের প্রেমের ফাঁদ পেতে এক তরুণীর সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলেন এক তরুণ। এরপর শারিরীক সম্পর্কের ভিডিওচিত্র ধারণ করে প্রতারণার অভিযোগ ওঠেছে এক তরুণের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা দায়েরের পর ওই তরুণকে গ্রেপ্তার করেছে সিলেটের কতোয়ালি থানা পুলিশ। আদিল হোসাইন লিমন (২৩) নামের ওই তরুণ বর্তমানে কারাগারে রয়েছেন।

গত ১৮ ফেব্রুয়ারি লিমনকে আসামি করে নারী ও শিশু নির্যাতনসহ পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন ওই তরুণী। ওই রাতেই নগরের মিরবক্সটুলা এলাকা থেকে পুলিশ অভিযুক্ত লিমকে গ্রেপ্তার করে। সুনামগঞ্জের বাসিন্দা আদিল বর্তমানে নগরের মীরবক্সটুলায় বসবাস করেন।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, গ্রেপ্তারের পর আদিলকে আদালতের মাদ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অভিযোগের তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন



মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সুবাধে ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন লিমন।  গত ১২ ফেব্রুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ বাবাকে দেখতে সিলেট আসেন তরুণী (২৩)। দুপুরের দিকে তরুণীকে নিয়ে নগরের তালতলা এলাকার হোটেল বিলাসে নিয়ে যান লিমন।

মামলায় অভিযোগ করা হয়, সেখানে তরুণীকে ধর্ষণ করেন লিমন। মোবাইল ফোনে এর ভিডিওচিত্রও ধারণ করেন।

তরুণীর অভিযোগ, ওই ভিডিওচিত্র দেখিয়ে লিমন প্রতারণা শুরু করেন। ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই তরুণীর কাছে টাকা দাবি করেন তিনি। গত ১৪ ফেব্রুয়ারি লিমনকে ৫হাজার টাকা দেন তরুণী। এরপর পুণরায় শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য তরুণীকে চাপ দিতে থাকেন লিমন। এতে রাজী না হওয়ায় ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন লিমন। এরপর তরুণী থানায় মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত