চুনারুঘাট প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি , ২০২১ ১৬:৪৮

চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান পরিদর্শনে পরিবেশমন্ত্রী

হবিগঞ্জের চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান পরিদর্শন করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন (এমপি)।

গতকাল বুধবার বিকেলে তিনি উপস্থিত হয়ে সাতছড়ি জাতীয় উদ্যানের ট্রেইল, ত্রিপুরাবস্তি এবং রাস্তার ভাঙ্গন বিষয়ে দ্রুত সমাধানের আশ্বাস দেন এবং এছাড়া কয়েকটি উন্নয়ন প্রকল্পও হাতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, মৌলভীবাজার বড়লেখায় বঙ্গবন্ধু সাফারি পার্কের কাজ শুরু হয়েছে। পরে তিনি সাতছড়ি জাতীয় উদ্যানে একটি কাঠ বাদামের চারা রোপণ করেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ, সহকারি পুলিশ সুপার (চুনারুঘাট-মাধবপুর সার্কেল) মো. মহসিন উল মুরাদ, বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল ইসলাম চৌধুরী, সিলেট পরিবেশ অধিদপ্তরের পরিচালক মো. এমরানুল হক, অফিসার ইনচার্জ মো. আলী আশরাফ, রেঞ্জ কর্মকর্তা মোতালেব হোসেন, সহ-ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাতছড়ি বিট কর্মকর্তা মাহমুদ হোসেন, তেলমাছড়া বিট কর্মকর্তা নাসির উদ্দিন, সরকারি কর্মকর্তাসহ ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ ও বনকর্মীরা। এছাড়াও মন্ত্রীর জামাতা নবীগঞ্জের যুবলীগ নেতা রাহেল চৌধুরী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত