সিলেটুডে ডেস্ক

২৫ ফেব্রুয়ারি , ২০২১ ২০:১৮

৯ নং ওয়ার্ড কৃষক লীগের কমিটি গঠন

সভাপতি ইকবাল মাহমুদ সম্পাদক আব্দুল কাইয়ুম সৌরভ

সিলেট মহানগরের অন্তর্ভুক্ত ৯ নং ওয়ার্ড কৃষক লীগের ইকবাল মাহমুদ সভাপতি ও মোহাম্মদ আব্দুল কাইয়ুম সৌরভকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।

গত ২৪ ফেব্রুয়ারী সিলেট মহানগর কৃষক লীগের সহ-সভাপতি মোঃ হোসেন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু নতুন এ কমিটিকে অনুমোদন প্রদান করেন।

চলতি মাসের ৫ ফেব্রুয়ারি ৯ নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলনে ২৫ সদস্য বিষিষ্ট কমিটি প্রস্তাবনা করা হয়। সম্মেলনে সিলেট মহানগর কৃষক লীগের সহ-সভাপতি মোঃ হোসেন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু ও প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ অর্থ বিষয়ক সম্পাদক জনাব রেজাউল হক রাসেল।

কমিটির নেতৃবৃন্দ হলেন, জহির মিয়া সহ-সভাপতি, গুলজার হুসেন জগলু সহ-সভাপতি, শামীম হুসেন পাপ্পু সহ-সভাপতি, মুহাম্মদ আলী হুসেন যুগ্ন-সাধারণ সম্পাদক , আব্দুল হান্নান যুগ্ন-সাধারণ সম্পাদক, শিমুল আহমদ জয় সাংগঠনিক সম্পাদক, রুপন দে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ শুনাই মিয়া সহ সাংগঠনিক সম্পাদক, শেখ মোঃ সরওয়ার হুসেন লিবলু আইন বিষয়ক সম্পাদক, তাজউদ্দীন বাবর অর্থ সম্পাদক, রুবেল আহমদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাকিব আহমদ দপ্তর সম্পাদক, সোহাগ ইসলাম তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মারুফ আহমদ ক্রীড়া সম্পাদক, কুতুব উদ্দিন কুটির শিল্প বিষয়ক সম্পাদক, আব্দুস সালাম কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক, আফজাল হুসেন ভূমি বিষয়ক সম্পাদক, গিয়াস উদ্দিন আহমেদ সংস্কৃতি বিষয়ক সম্পাদক, রাহিদ আহমেদ ধর্ম বিষয়ক সম্পাদক, কাইয়ুম আহমদ সদস্য, নুরু উদ্দিন সদস্য, ইকবাল হুসেন সদস্য, কামাল আহমেদ সদস্য।

আপনার মন্তব্য

আলোচিত