নিজস্ব প্রতিবেদক

২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:২০

রশিদপুরে দুর্ঘটনা : নিহতদের পরিচয় মিলেছে

সিলেট-ঢাকা মহাসড়কের দুই বাসের সংঘর্ষে অন্তত ৮ জন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া না গেলেও পররে পরিচয় মিলেছে।

শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনায়আরও ১৫/২০ জন আহত হয়েছেন। দক্ষিণ সুরমার রশিদপুরে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও ঢাকাগামী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সালমান খান (২৮), ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের নুরুল আমিন (৫০), সাগর (১৯), সিলেটের ওসমানী নগরের মঞ্জুর আহমদ মঞ্জু(৩৫), একই উপজেলার জাহাঙ্গির হোসেন (৩০), ডা. ইমরান খান রুমেল (৪৮), সিলেট নগরের আখালিয়ার শাহ কামাল (৪৫) ও সুনামগঞ্জের ছাতকের রহিমা বেগম।

বিজ্ঞাপন



এদের মধ্যে মঞ্জু এনা পরিবহনের চালক ও জাহাঙ্গির তার সহযোগি। নুরুল আমিন লন্ডন এক্সপ্রেসের সুপারভাইজার আর ডা. ইমরান উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের প্রভাষক।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, সিলেটের উপ পরিচালক কোবাদ আলী সরকার। তিনি বলেন, এই দুর্ঘটনার ৮ জন নিহত হয়েছে বলে শুনেছি। তবে এখন পর্যন্ত ৭ জনের লাশ পেয়েছি। আরেক শিশুকে আমরা মূমূর্ষ অবস্থায় উদ্ধার করেছি। সে হাসপাতালে গিয়ে মারা গেছে বলে শুনেছি। তবে এখনও নিশ্চিত হতে পারিনি।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জয়নাল আবেদীন জানান, হাসপাতালে ৭টি মরদেহ এসেছে। পোস্টমর্টেমের জন্য লাশগুলো হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে সবার নাম এখনো জানা যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত