বড়লেখা প্রতিনিধি

২৬ ফেব্রুয়ারি , ২০২১ ২২:২৪

ইউএনও-মেয়রের নেতৃত্বে প্রীতি ক্রিকেট ম্যাচ : পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

মৌলভীবাজারের বড়লেখা

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা প্রশাসন ও বড়লেখা পৌরসভার মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বড়লেখা উপজেলা প্রশাসন দলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের নেতৃত্বে প্রশাসনের কর্মকর্তা ও বড়লেখা পৌরসভা দলে পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরীর নেতৃত্ব সাবেক খেলোয়াড়রা অংশ নেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বড়লেখা পাথারিয়া ছোটলিখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। মুজিববর্ষ টি-টোয়েন্টি ক্রিকেট কাপ-২০২১ নামে এই প্রীতি ম্যাচের আয়োজন করে বড়লেখা উপজেলা প্রশাসন ও বড়লেখা পৌরসভা।

সকাল ৮টায় শুরু হয় খেলা। টস পর্ব পরিচালনা করেন খেলা পরিচালক (আম্পায়ার) ছয়ফুল হক ও মাহিন আহমদ।

টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বড়লেখা উপজেলা প্রশাসন একাদশ। নির্ধারিত ১৬ ওভার শেষে তারা ৮ উইকেট হারিয়ে তোলে ১৪৩ রান। এরপর ব্যাটিং এ নেমে বড়লেখা পৌরসভা একাদশ ১৩.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করে। এতে ৪ উইকেটে জয়লাভ করে বড়লেখা পৌরসভা একাদশ। খেলায় ধারাভাষ্যকার ছিলেন আমজাদ হোসেন পাপলু ও আহমেদ নোমান।

এদিকে পেশাদার না হলেও দুটি দলে পরিচিত মুখ থাকায় প্রীতি ম্যাচ নিয়ে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ ছিল। সকাল থেকে খেলা দেখতে প্রচুর কৌতুহলী দর্শক উপস্থিত হন পিসি সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে। এসময় চার-ছক্কার ঝড়ের সাথে তারা হইহুল্লোড় করে খেলোয়াড়দের উৎসাহ যোগান।

খেলা শেষে দুপুর সাড়ে ১২টায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়লেখার সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা। ধারাভাষ্যকার আমজাদ হোসেন পাপলু ও আহমেদ নোমানের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত