সিলেটটুডে ডেস্ক

২৮ ফেব্রুয়ারি , ২০২১ ০২:১৩

দুর্ঘটনায় নিহত ডা: ইমরানের পরিবারের পাশে খন্দকার মুক্তাদির

সিলেটের রশিদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা: ইমরান খান রুমেলের পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির।

তিনি শনিবার বিকেলে নগরীর সুবিদবাজারস্থ মিয়া ফাজিল চিশত এলাকায় ডা: ইমরানের বাসায় যান। ইমরানের বাবা প্রবীণ চিকিৎসক ডাঃ আমজাদ হোসেনসহ পরিবারের সদস্যদের সমবেদনা জানান। ইমরানের দুটি ছোট মেয়েকে দেখেন ও তাদের খোঁজ খবর নেন। ডা: ইমরানের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। এসময় দুর্ঘটনায় নিহত সকলের মাগফেরাত কামনা এবং চিকিৎসাধিন ডা: ইমরানের সহধর্মিনী ডা: অন্তরা সহ সকল আহতদের দ্রুত সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, যুগ্ম সাদারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, ৭নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক এম মখলিছ খান, মহানগর যুবদলের সদস্য সচিব নেওয়াজ বখত তারেক, যুবদল নেতা জামাল আহমদ খান, স্বেচ্ছাসেবক দল নেতা রাশেদুল হক খালেদ, জাহেদ আহমেদ, মালেক আহমদ ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত