নিজস্ব প্রতিবেদক

০৮ মার্চ, ২০২১ ১৭:৫৬

এয়ারপোর্ট থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মার্চ) সকাল সাড়ে ১১টায় থানা প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর পুলিশ (এসএমপি) এর অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) শাহরিয়ার আল মামুনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম এবং বিভিন্ন বিট এলাকার কমিউনিটি পুলিশিং সদস্যবৃন্দ, এয়ারপোর্ট থানা এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধিবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সকাল ১১.৩০ মিনিটের সময় কোরআন তেলাওয়াতের মাধ্যমে ওপেন হাউজ ডে অনুষ্ঠান শুরু হয়।

পরে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়া তাহাদের নিজ নিজ বক্তব্য অতিরিক্ত পুলিশ কমিশনার মহোদয়ের সম্মুখে উপস্থাপন করেন।

উপস্থিত জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা ও অপরাধ দমনের জন্য খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে অতিরিক্ত পুলিশ কমিশনার জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি এলাকাবাসীর কাছে বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে জানতে চান। উপস্থিত সকলে জানান আইন শৃঙ্খলা পরিস্থিতি আগের তুলনায় অনেক ভাল হয়েছে।

এ সময় তিনি বলেন, আইন শৃঙ্খলা সম্পূর্ণরূপে ভালো করতে হলে স্থানীয় জনগণের প্রত্যক্ষ সহযোগিতা প্রয়োজন। আমরা আমাদের সাধ্যমত সবধরনের চেষ্টা করে যাচ্ছি, আপনারা আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করলে একটি সুন্দর নগরী গড়ে তুলতে পারব।

এছাড়া প্রতি মাসের ৮ তারিখে এয়ারপোর্ট থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে, এতে সকলকে অংশগ্রহণে অনুরোধ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত