জগন্নাথপুর প্রতিনিধি

১৭ জুন, ২০২১ ০০:০১

শিক্ষক দ্বীপক পাল আর নেই, শোক প্রকাশ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ১২৮ নং ওয়ারিদ উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জগন্নাথপুর গ্রামের বাসিন্দা জগন্নাথপুর সর্বজনীন দুর্গা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি দ্বীপক রঞ্জন পাল(৫৮) আর নেই।

বুধবার (১৬ জুন) সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে ব্রেইনস্ট্রোক করে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। বিকেলে নিজ বাড়িতে তার মরদেহে ওয়ারিদ উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগাহী রেখে গেছেন। তার আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি প্রনয় কান্তি সূত্রধর খোকন,সাধারণ সম্পাদক সুধাংশু শেখর রায় বাচ্ছু, পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সতীশ গোস্বামী,পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক হীরা মোহন দেব, সর্বজনীন দুর্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ সূত্রধর,সাধারণ সম্পাদক বিভাস দে, শিক্ষক প্রতিনিধি রূপক কান্তি দে, ওয়ারিদ উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাপ্পী রানী দে,জগন্নাথপুর প্রতিনিধি দৈনিক প্রথম আলো অমিত দেব, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি শাহজাহান সিরাজ, সাধারণ সম্পাদক নৃপেশ দাশ প্রমুখ।

শোক প্রকাশকারীরা তার আত্মার শান্তি কামনা করে শোক সমতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আপনার মন্তব্য

আলোচিত