মৌলভীবাজার প্রতিনিধি

১৭ জুন, ২০২১ ১৮:১০

মৌলভীবাজার শহরে পশ্চিম বড়হাটে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন

মৌলভীবাজার শহরে ২য় মনু সেতু প্রস্তাবিত স্থান থেকে ১.৫ কিলোমিটার দূরে পশ্চিম বড়হাট এলাকায় সেতু নির্মাণের দাবিতে এলাকাবাসীসহ বিভিন্ন সংগঠন মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার ( ১৭ জুন) দুপুরে এলাকা বাঁচাও, পরিবেশ বাঁচাও, মানুষ বাঁচাও শ্লোগানে মৌলভীবাজার পৌরসভার পূর্ব বড়হাট এলাকায় মানববন্ধনের আয়োজন করেন বড়হাট এলাকাবাসী। এতে একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করেছে স্থানীয় সচেতন নাগরিক সমাজ, পশ্চিম শহরতলী এলাকাবাসী, সচেতন ছাত্র সমাজ ও তরুণ প্রজন্ম।

মানববন্ধনে পঞ্চায়েত প্রধান আব্দুর রহিম আজাদ মিয়ার সভাপতিত্বে এবং আনিসুল ইসলাম চৌধুরী তুষারের পরিচালনায় বক্তব্য দেন ওয়ার্ড কাউন্সিলর জালাল আহমদ, মকবুল মিয়া, আব্দুর মতিন, শফিকুল ইসলাম, আব্দুল জলাল ও শামীম আহমদ।

এ সময় বক্তারা বলেন, প্রস্তাবিত এলাকায় সেতু নির্মাণ হলে প্রায় আড়াই শত পরিবার ক্ষতিগ্রস্ত হবে। পাশাপাশি শহরে যানজট বৃদ্ধি পাবে। কিন্তু প্রস্তাবিত জায়গা থেকে ১.৫ কিলোমিটার দূরে পশ্চিম বড়হাট এলাকায় সেতু নির্মাণ করলে আবাসিক এলাকা ক্ষতিগ্রস্ত হবে না। শহরে যানজট কমবে, শহরের বাইপাস সড়ক নির্মাণে সহায়ক হবে এবং হাজারো মানুষ উপকৃত হবেন। শহরে ২য় মনু সেতু নির্মাণে উপযুক্ত স্থান নির্বাচনে কর্তৃপক্ষ যথাযথ পদক্ষেপ নেওয়ার আহবান জানান বক্তারা।

আপনার মন্তব্য

আলোচিত