তাহিরপুর প্রতিনিধি

২৩ জুলাই, ২০২১ ২৩:২৯

নিষেধাজ্ঞা অমান্য, তাহিরপুরে ১৭ পর্যটককে জরিমানা

বিধিনিষেধ অমান্য করে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পর্যটন কেন্দ্রগুলোতে ভ্রমণে আসা পর্যটক ও পর্যটকবাহী নৌকাকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৩ জুলাই) তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান কবির এই আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কঠোর লকডাউন চলাকালে শুক্রবার উপজেলার টাঙ্গুয়ার হাওর, তাহিরপুর ও আনোয়ারপুর ব্রিজ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান হয়। এসময় ১৭ পর্যটক ও পর্যটকবাহী নৌকাকে ২৩ হাজার ৩০০  টাকা জরিমানা করা হয়। পরে করোনা প্রতিরোধে উপজেলার সকল ইউনিয়ন এবং ওয়ার্ডের পৃথক কমিটির সহযোগিতায় পর্যটন কেন্দ্র টেকেরঘাট, বারেকের টিলা ও জাদুকাটা এলাকায় পর্যটকদের ভ্রমণে নিরুৎসাহিত করতে মাইকিং করা হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান কবির বলেন, সকলকে যার যার অবস্থানে থেকে করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনকে সহায়তা করার জন্য অনুরোধ করছি। করোনা মোকাবিলায় সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। তাহিরপুরকে করোনামুক্ত রাখার বিষয়ে উপজেলা প্রশাসন বদ্ধপরিকর।

আপনার মন্তব্য

আলোচিত