হবিগঞ্জ প্রতিনিধি

২৪ জুলাই, ২০২১ ২২:৩৫

নবীগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৪০

হবিগঞ্জের নবীগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকিদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার সন্ধ্যায় উপজেলার গুজাখাইর গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে গুজাখাইর মাঠে লম্বাহাটি ও পশ্চিমহাটির যুবকদের মধ্যে প্রীতি ফুটবল খেলা চলছিল। খেলার শেষ পর্যায়ে লম্বাহাটি দলের এক খেলোয়াড় মাঠ থেকে নেমে যান। নিয়ম অনুযায়ি ৫ মিনিট পর তিনি পুণরায় মাঠে নামার নিয়ম থাকলেও দুই মিনিট পরও তিনি মাঠে নামতে চান। এ নিয়ে দুই দলের খেলোয়াড়দের মধ্যে কথাকাটাকাটি হয়।

এ পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরেন। সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হন। পরে গ্রামের ময়-মুরব্বিরা পরিস্থিতি শান্ত করেন।

আহতদের মধ্যে গুরুত্বর অবস্থায় নূরুল ইসলামে ছেলে তাজুল ইসলাম (২০), কুদরত উল্ল্যার ছেলে সাদিকুর রহমান (১৭) ও নূর খাঁ’র ছেলে মুহিন খাঁ’কে (২৪) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকিদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ‘ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত