সিলেটটুডে ডেস্ক

১৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:০১

দক্ষিণ সুরমায় শিশু ধর্ষণের কথা স্বীকার করেছে আরএনবি সদস্য

সিলেটের দক্ষিণ সুরমায় বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেছেন গ্রেপ্তারকৃত আরএনবি (রেলওয়ে নিরাপত্তাবাহিনী) সদস্য নাজমুল (৪৫)।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিষয়টি জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ওসি (তদন্ত) ও ভারপ্রাপ্ত দায়িত্বপ্রাপ্ত কামরুল হাসান তালুকদার। অভিযুক্ত নাজমুলকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এর আগে সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ২টায় নাজমুলকে গ্রেফতার করে দক্ষিণ সুরমা থানাপুলিশ। তিনি নরসিংদী জেলার রায়পুরা থানার গোপীনাথপুর এলাকার মো. দিলওয়ার হোসেনের ছেলে। তিনি সিলেটে রেলওয়ে নিরাপত্তাবাহিনীর সদস্য হিসেবে রেলওয়ে স্টেশনে দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ৮ বছরের ওই বুদ্ধিপ্রতিবন্ধী শিশুটি সিলেট রেল স্টেশন এলাকায় ফেরি করে মালা বিক্রি করত। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে নাজমুল তাকে বুঝিয়ে বারখলার জাহাজ বিল্ডিং-এর দ্বিতীয় তলায় তার ভাড়া বাসায় নিয়ে যায়। পরে রাত আনুমানিক ১১ টার দিকে সে শিশুটিকে ঘর থেকে বের করে দেয়। এসময় স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তার মায়ের কাছে নিয়ে যান। তখন ওই শিশু তার মাকে বিষয়টি বলার পর স্থানীয়রা থানায় খবর দিলে রাত পৌনে ২টার দিকে নাজমুলকে গ্রেপ্তার করে পুলিশ।রাতেই আহত অবস্থায় শিশুটিকে ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত