জৈন্তাপুর প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর, ২০২১ ২১:১৬

জৈন্তাপুরে তালা কেটে দোকানে চুরি, আটক ৪

সিলেটের জৈন্তাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের অন্তর্গত দক্ষিন বাগেরখাল গ্রামে আনসার এন্ড ব্রাদাস নামে একটি ভুষি মালের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গত বুধবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে দোকানের তালা কেটে শার্টার খোলে নগদ টাকা সহ দোকানের প্রায় ৭৯ হাজার ১শত ৮০ টাকার মালামাল নিয়ে যায়।

আটককৃতরা হলেন- উপজেলার ফতেপুর ইউনিয়নের হেমু জুয়াইরটুল গ্রামের আব্দুল জলিলের ছেলে জমির উদ্দিন (৩৫), একি ইউনিয়নের হেমু হাউদপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে জয়নাল আবেদীন (৩২), উপজেলার নিজপাট ইউনিয়নের গৌরিশংকর গ্রামের আবুল কাশেম বিচালের ছেলে বাহার মিয়া (৩০), একি ইউনিয়নের লামনীগ্রাম এলাকার ওয়াহিদ আলীর ছেলে আব্দুল আহাদ (২২)।

মামলার অভিযোগ সূত্রে জানাযায়, গত বুধবার রাত অনুমান ১১টার দিকে দোকানঘর তালাবদ্ধ করে বাড়ি চলে যান দোকানের মালিক আনসার আহমদ (২২)। পরদিন বৃহস্পতিবার ভোর অনুমান ৫টার দিকে স্থানীয় মুসল্লিরা মসজিদে নামাজে যাওয়ার সময় দোকানের শার্টার খোলা দেখে দোকানের মালিক আনসার আহমদকে সংবাদ দিলে তিনি তাৎক্ষনিক দোকানে এসে তালা কাটা ও শার্টার খুলা দেখতে পান। তার দোকানে থাকা নগদ টাকা সহ দোকানের প্রায় ৭৯ হাজার ১শত ৮০ টাকার মালামাল চুর নিয়ে যায়। এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানায় মামলা করা হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে চুরি হওয়া মালামালসহ মামলার এজাহারনামীয় আসামীদের আটক করা হয়।

পুলিশ আরো জানায়, ডাকাত সরদার জমির উদ্দিন (৩৫) তার বিরুদ্ধে কানাইঘাট থানার এফআইআর নং-৫/২৬৪ ধারা- ৩৯৫/৩৯৭, জকিগঞ্জ থানার এফআইআর নং-০৪ ও ০৫ ধারা- ৩৯৫/৩৯৭/৪১২ ও ১৯ ১৮৭৮ সালের অস্ত্র আইন। জৈন্তাপুর থানার এফআইআর নং-০৩ ও ২/৯৩ ধারা- ৪৫৭/৩৮০/৫১১ ও ৪৫৭/৩৮০/৪১১ , জৈন্তাপুর থানার এফআইআর নং-১৪/১৭৫, জি আর নং-১৭৫/২০, ধারা- ৪৫৭/৩৮০/৪১১, গোয়াইনঘাট থানার এফআইআর নং-৩৪/২৪১, ধারা- ৪৪৭/৫১১/৩৪ এই মামলায় সে এজাহারে অভিযুক্ত আসামী।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ জানান, চুরি হওয়া মালামালসহ গ্রেপ্তারকৃত আসামীদের শুক্রবার আদালতে প্রেরন করা হয়েছে। 

আপনার মন্তব্য

আলোচিত