গোলাপগঞ্জ প্রতিনিধি

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৫:০৮

ডাকাত আতংকে গোলাপগঞ্জবাসী

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় রোববার রাতভর উপজেলাজুড়ে  হঠাৎ ডাকাত আতঙ্ক দেখা দেয়। ওইদিন সারা রাত উপজেলার মানুষের নির্ঘুম কাটে।    

জানা যায়, পাশ্ববর্তী উপজেলার বিয়ানীবাজার থানা পুলিশ একটি নোহা গাড়ি ভর্তি ডাকাত দলকে তাড়া করলে তারা গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুরের দিকে প্রবেশ করে।    

এ খবর বুধবারীবাজার ইউনিয়নের চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকার মসজিদে মসজিদে মাইকিং করে সবাইকে সতর্ক থাকতে বলা হয়। খবর পেয়ে তাৎক্ষণিক গোলাপগঞ্জ মডেল থানা পুলিশও ওই এলাকায় ডাকাত দলকে ধরতে অভিযানে নামে।   

এই খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে পুরো উপজেলাজুড়ে আতংক সৃষ্টি হয়। উপজেলার কোন কোন স্হানে ডাকাত ঢুকেছে খবর পেয়ে এলাকার মানুষ লাঠি নিয়ে জড়ো হয়ে রাস্তায় অবস্থান নেয়। ডাকাত আতংকে  তারা সারা রাত এলাকা পাহাড়ায় থাকে।     

এদিকে রাত আড়াইটার দিকে আমুড়া ইউনিয়ন থেকে দুজন যুবককে সন্দেহ ভাজন ডাকাত হিসেবে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়।   

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, রাতে ডাকাতদের একটি দল নোহা গাড়ি যুগে  বিয়ানীবাজার পুলিশের তাড়া খেয়ে গোলাপগঞ্জ উপজেলায় ঢুকে পড়ে।  পরে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের রাতভর তৎপরতা ও এলাকাবাসীর সহযোগিতায় ডাকাতরা কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারেনি।  

এসময় দুজন যুবককে ডাকাত সন্দেহে আটক করলেও পরে তাদের সংশ্লিষ্টতা না পেয়ে ছেড়ে দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত