ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

০২ ডিসেম্বর, ২০২১ ২১:১৮

৬ ডিসেম্বর ফেঞ্চুগঞ্জ বাজার সমিতির নির্বাচন

সিলেটের ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচনে ভোট গ্রহণের বাকি মাত্র ৩ দিন। এখন চলছে শেষ মুহূর্তের প্রচারণা। ভোটের দিন যত কাছে আসছে প্রচারণা ততো জোরদার হচ্ছে। পোস্টারে ছেয়ে গেছে পুরো বাজার। বাজারের অলিতে-গলিতে প্রার্থীদের পদপ্রচারণায় মুখর। প্রার্থীদের সমর্থনে অনেকে চালাচ্ছেন প্রচারণা। পোস্টারে এখন আকাশ দেখাও দায়।  পোস্টারে, ব্যানারে ছেয়ে যাওয়া ফেঞ্চুগঞ্জ বাজার এখন উৎসবের বাজার।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ফেঞ্চুগঞ্জ বাজারের প্রধান সড়ক ও অলিতে-গলিতে পোস্টারে ছেয়ে গেছে পুরো বাজার। দোকানে দোকানে গণসংযোগ করছেন প্রার্থীরা। কেউ কেউ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সমর্থন চাইছেন।

ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, এখন ভোটের প্রতিক্ষায় আছেন তারা। দীর্ঘ ৭ বছর নির্বাচন হওয়ায় প্রার্থী ও ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বন্ধিতা করছেন ৫৩ জন প্রার্থী।

সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা নুরুল ইসলাম বাছিত (মোটরসাইকেল) ও আলী হাসান শাহিন (আনারস)। সহ সভাপতি পদে বিলাল আহমদ (টেবিলফ্যান), খোকনুর রহমান (দোয়াতকলম), ইকবাল আহমদ খান (উড়োজাহাজ) ও আব্দুল হাই খসরু (কলস)। সাধারণ সম্পাদক পদে উবায়দুল্লাহ মাহমুদ জুয়েল (ঘোড়া), নাহিদ হাসান চৌধুরী (হাতি)ও জাকিরুল হক চৌধুরী পাপ্পু (হরিণ)। সহ-সাধারণ সম্পাদক পদে চম্পক লাল দেব (ফুলের টব), মাজহারুল ইসলাম রাসেল (তালা), গোলাম সারওয়ার খান বাবু (সেলাইমেশিন) ও আল কাওসার হাবিব টিটু (কাপ পিরিচ)। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনোয়ার হোসেন সাজু (ক্রিকেট ব্যাট), শেখ টিটু আহমদ (হারমোনিয়াম) ও জাকারিয়া আহমদ খান জাবের (ফুটবল)। অর্থ সম্পাদক পদে শাহিন আহমদ খান (বই), সামি মোহাম্মদ (স্টিল আলমারি), বিদুত সাহা (সূর্যমুখী ফুল) ও মো. জাহিদুর রহমান (ক্যালকুলেটর)। দপ্তর সম্পাদক পদে কামাল আহমদ (সিলিং ফ্যান) ও চম্পু দত্ত (চার্জার লাইট)। প্রচার সম্পাদক পদে ছালেহ আহমদ ডালিম (সিএনজি), আমিনুল ইসলাম জয়নাল (বাস), জয়নাল আবেদীন (মাইক) ও মামুন আহমদ (রেডিও)।

এছাড়াও ১নং ওয়ার্ডে সদস্য পদে ১০ জন, ২নং ওয়ার্ডে ৯ জন ও ৩নং ওয়ার্ডে ৮ জন প্রতিদ্বন্ধিতা করছেন । মোট ভোটার ১ হাজার ৯’শ ১৭ জন। মোট ভোটার ১ হাজার ৯'শ ৩১ জন।

সহকারী নির্বাচন কমিশনার মো. আহাদুজ্জামান বলেন, নির্বাচনেক ঘিরে উৎসব রিবরাজ করছে। এখন পর্যন্ত কোনো প্রার্থীর পক্ষে-বিপক্ষে কোনো অভিযোগ আমরা পায়নি। প্রার্থী ও সমর্থকদের মধ্যে যে  সম্প্রীতি বিরাজ করছে তা সত্যিই প্রসংশনীয়। আগামী ৬ ডিসেম্বর ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত