বিশ্বনাথ প্রতিনিধি

০৭ জানুয়ারি, ২০২৩ ২২:২৯

আর পুকুর চুরি হতে দেয়া হবে না: মুহিবুর রহমান

সিলেটের বিশ্বনাথের প্রথম মেয়র মুহিবুর রহমান বলেছেন, বিশ্বনাথের উন্নয়নে কাজ করতে চাই। এজন্য সকলের সহযোগীতা প্রয়োজন। অতিতে অনেক লোটপাট আর পুকুর চুরি করা হয়েছে, তবে সেই দিন শেষ। এখন থেকে সিস্টেমের বাইরে গিয়ে উন্নয়ন প্রকল্পগুলো থেকে আর কাউকে পুকুর চুরি করতে দেয়া হবে না। কারণ আমরা বিশ্বনাথের উন্নয়ন চাই। বিশ্বনাথের সাংবাদিকমহলসহ সকলকে সঙ্গে নিয়ে সেইসকল পুকুর চোরদের মোকাবেলা করা হবে।

শনিবার (০৭ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশ্বনাথের সকল সাংবাদিকদের অংশগ্রহনে অনুষ্ঠিত ‘প্রথম মিডিয়া কাপ ক্রীড়া প্রতিযোগীতা’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ও আবুল বাশারের সহযোগীতায় এই ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টিত হয়।
 
মিডিয়া কাপ অব্যাহত রাখতে সকল প্রকার সহযোগীতার আশ্বাস দিয়ে মেয়র বলেন, দখলদারদের কারণে নদীমাতৃক বাংলাদেশে আজ নদীগুলো বিলীন হয়ে যাচ্ছে। একসময়ের খরস্রোতা বিশ্বনাথের বাসিয়া নদীও দখলে দূষেণে বিলীণ হওয়ার উপক্রম। বাসিয়া নদী রক্ষায় উদ্যোগ নেওয়া প্রয়োজন। উচ্ছ আদালতে এ বিষয়ে মামলাও রযেছে। আর মামলার গতিবিধি পরিলক্ষিত করে আইনগতভাবে বাসিয়া নদীর দুই পাড়ে গড়ে উঠা এসকল অবৈধ স্থাপনাগুলো অচিরেই উচ্ছেদের উদ্যোগ নেয়া হবে। এক্ষেত্রেও সাংবাদিকদের সহযোগীতা প্রয়োজন।

দৈনিক ইত্তেফাক প্রতিনিধি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে পুরস্কার বিতরনী সভায় আরও বক্তব্য দেন দৈনিক সমকাল প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, উত্তরপূর্ব প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সাইফুল ইসলাম বেগ।

শুভ-প্রতিদিনের সহকারী বার্তা সম্পাদক নবীন সোহেল ও আমাদের সময় প্রতিনিধি আব্বাস হোসেন ইমরানের পরিচালনায় অনুষ্ঠানে মেয়রের নিকট থেকে ক্যারাম প্রতিযোগীতায় প্রথম পুরস্কার গ্রহণ করেন আনন্দ টিভির সিলেট প্রতিনিধি এমআর টুনু তালুকদার ও দ্বিতীয় পুরস্কার গ্রহণ করেন দৈনিক যুগান্তরের প্রতিনিধি আশিক আলী।

ব্যাডমিন্টন প্রতিযোগীতায় প্রথম পুরস্কার গ্রহণ করেন নবীন সোহেল ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি আব্দুস সালাম এবং রানার্স-আপ পুরস্কার গ্রহণ করেন আব্বাস হোসেন ইমরান ও দৈনিক সকালের খবর প্রতিনিধি শুকরান আহমদ রানা, গাফলা খেলায় প্রথম পুরস্কার গ্রহণ করেন সাংবাদিক নুরুল ইসলাম ও দ্বিতীয় পুরস্কার গ্রহণ করেন দৈনিক সিলেট মিরর প্রতিনিধি মোহাম্মদ আলী শিপন, লুডু খেলায় প্রথম পুরস্কার পান তজম্মুল আলী রাজু ও রানার্স-আপ দৈনিক সিলেটের ডাকের প্রতিনিধি এমদাদুর রহমান মিলাদ। এছাড়াও ফুটবল খেলায় সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার পান তজম্মুল আলী রাজু ও সাংবাদিক অসিত রঞ্জন দেব।

আপনার মন্তব্য

আলোচিত