বিশ্বনাথ প্রতিনিধি

২২ মার্চ, ২০২৩ ২২:০৬

দেশের কল্যাণে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: এমপি মোকাব্বির

সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, বঙ্গবন্ধু আমাদের উপহার দিয়েছেন একটি স্বাধীন ও সার্বভৌম একটি রাষ্ট্র। বঙ্গবন্ধুকে হত্যার পর অনেকটা পিছিয়ে গিয়েছিল বাংলাদেশ। এখন আবার মুক্তিযুদ্ধের ধারায় দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। তবে, দুর্নীতিবাজদের কারণে বাংলাদেশ এখনও লক্ষ্যে পৌঁছাতে পারেনি। দেশে যদি দুর্নীতি না হতো তাহলে বাংলাদেশ আরও অনেকদূর এগিয়ে যেতো, একটি কল্যাণমুখী রাষ্ট্র হিসেবে পরিচিতি পেতো। কারণ বঙ্গবন্ধু স্বপ্ন ছিলো বাংলাদেশ একটি কল্যাণমুখী রাষ্ট্র হবে। তাই দেশের কল্যাণে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

বুধবার (২২ মার্চ) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী একাডেমি অ্যান্ড উচ্চ বিদ্যালয়ে ৪ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ৩ তলা বিশিষ্ট বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশ্বনাথের রাস্তাঘাটের করুণ দশার বিষয়ে আলোকপাত করে এমপি মোকাব্বির আরও বলেন, বিশ্বনাথে যেসকল রাস্তা সংস্কার করতে পারিনি তার ব্যর্থতা কেবল আমার। তবে, আমি বন্যার পর রাস্তাঘাটের সংস্কারের কথা কয়েকবার সংসদে বলেছি। মাননীয় প্রধানমন্ত্রী স্বয়ং আমাকে আশ্বস্ত করেছেন। আশা করি সবগুলো রাস্তার উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে।

খাজাঞ্চী একাডেমি অ্যান্ড উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ভূমিদাতা আলহাজ্ব আব্দুল হান্নানের সভাপতিত্বে ও একাডেমি পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তাফা এবং সাংবাদিক এমদাদুর রহমান মিলাদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান, বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ (৩য় পর্যায়) দুর্যোগ ব্যবস্থাপনা প্রকল্পের সহকারী প্রকৌশলী শফিউল আলম সাকিব, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, যুক্তরাজ্য প্রবাসী মাহবুবুর রহমান, ওসমানীনগরের পশ্চিম পৈলেনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রব্বানী চৌধুরী সুমন, কামালবাজার ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রবীণ সাংবাদিক এএইচএম ফিরোজ আলী, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সদস্য কবির আহমদ কুব্বার খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য ও যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বাছিত রফি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু।

এরআগে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আরাফাত হোসেন। এসময় আরও বক্তব্য দেন একাডেমির সহকারী শিক্ষিকা সুমি বেগম ও শিক্ষার্থী তানভীর আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত