নিজস্ব প্রতিবেদক

১১ ফেব্রুয়ারি , ২০১৫ ২১:৫৯

কামরানের বাসায় ককটেল নিক্ষেপের সময় ৩ যুবক আটক

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরানের বাসা লক্ষ্য করে  ককটেল নিক্ষেপের সময়  তার বাসার সামনের রাস্তা থেকে এক যুবককে হাতেনাতে ধরে আটক করেছে উপস্থিত জনতা । পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ঐ যুবককে আটক করে  নিয়ে যায় । পরে তার দেয়া তথ্যমতে আরও ২ যুবককে আটক করে পুলিশ ।

 বুধবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। তবে এসময় সাবেক মেয়র কামরান বাসার বাইরে অবস্থান করছিলেন। পরিবারের বাকী সদস্যরা বাসায় তখন বাসায় ছিলেন। বিস্ফোরিত ককটেলের আওয়াজে তারা আতঙ্কিত হয়ে ওঠেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ যুবককে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ।

এই ঘটনায় কেউ আহত হন নি । বাসায় ককটেল হামলার ব্যাপারে সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন- ককটেল হামলার ১০ মিনিট আগে আমি বাসা থেকে বের হয়ে আসি। হামলার ঠিক ২ মিনিট আগে আমার স্ত্রী আসমা কামরান ঘরে ঢুকেন। ককটেলটি আমার বাসার দরজার সামনে বিস্ফোরিত হয়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান  হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- হামলার ঘটনায় সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

আপনার মন্তব্য

আলোচিত