নিজস্ব প্রতিবেদক

০৮ মার্চ, ২০২৪ ২২:০৭

শনিবার সিলেটের অনেক এলাকায় গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে

রক্ষনাবেক্ষন ও মেরামত কাজের জন্য সিলেট নগরের অনেক এলাকায় প্রায় আট ঘন্টা গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

শুক্রবার জালালাবাদ গ্যাস ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড় থেকে দেয়া পৃথক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জালালাবাদ গ্যাসে দেয়া বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার রাত ১০টা থেকে রোববার ভোর ৬টা পর্যন্ত গ্যাস পাইপলাইনে জরুরি রক্ষাণাবেক্ষণ কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তবে দক্ষিণ সুরমা ও জালালাবাদ ক্যান্টনমেন্ট এলাকায় সরবরাহ অব্যাহত থাকবে।

এদিকে সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলীর শামস ই আরেফিন স্বাক্ষিরত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাৎসরিক জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-১, বিউবো, সিলেটের আম্বরখানা ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও ১১ কেভি জল্লারপাড় ও লালাদিঘীর পাড় ফিডারের কিছু এলাকায় শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত লাক্কাতুরা, মালনীচড়া, আবাদানি, বড়শালা বাজার (আংশিক), সালেপুর, বাইশটিলা, ইউনুছ মার্কেট, ফরিদাবাদ, সিলভার সিটি, কেওয়াছড়া, হিলুয়াছড়া চা-বাগান, ধোপাগুল, মহালদিক, উমদারপাড়া, আলাইবহর, লিলাপাড়া, দাপনাটিলা, সাহেবের বাজার, কালাগুল, লালবাগ, পীরেরগাঁও, ছালিয়া, রঙ্গিটিলা, সালুটিকর ঘাট ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজ শেষে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে। সাময়িক এ অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ বিভাগ। নির্ধারিত সময়ের আগে মেরামত ও সংরক্ষণকাজ শেষ হলে আগেই বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে বলে জানানো হয় নোটিশে।

আপনার মন্তব্য

আলোচিত