মাধবপুর প্রতিনিধি

১০ এপ্রিল, ২০২৪ ১২:৩৬

মাধবপুরে পুসামের নবীনবরণ, সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মাধবপুর উপজেলার শিক্ষার্থীদের সংগঠন 'পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব মাধবপুর (পুসাম) এর ২০২৪ সালের নবীনবরণ, সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) উপজেলা অডিটোরিয়ামে (স্বচ্ছতা) এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

এসময় নবীন শিক্ষার্থীকে বরণ করে নেয়া হয়। এছাড়াও বার্ষিক স্মরণিকার প্রথম সংখ্যা 'পদাতিক' এর মোড়ক উন্মোচন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। ইফতার পরে সংগঠনটির ২০২৪-২৫ সেশনের কার্যক্রম পরিচালনার জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

দেশের বিভিন্ন প্রান্তে অধ্যয়নরত থাকায় প্রতিবছর ঈদের ছুটিতে সবাই বাড়িতে আসেন। এই ছুটিকে কেন্দ্র করে ইফতার মাহফিলকে সকলে একত্র হওয়ার মোক্ষম হিসেবে বাছাই করেন শিক্ষার্থীরা। এবারের প্রোগ্রামে অংশগ্রহণ করে পুসামের অ্যালামনাই, সরকারি, আধা-সরকারি ও বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিরত সাবেক সদস্যরা ভিন্নমাত্রা যোগ করেন।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা শিক্ষার্থীদের জন্য জব ফেয়ার আয়োজন, আর্থিক সহযোগিতা ও প্রয়োজনে পাশে থাকার কথা জানান।

অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি পুসামের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও সংশ্লিষ্ট সবাইকে আমাদের পাশের থাকার জন্য আহ্বান জানান সংগঠনটির সভাপতি তোফায়েল পাঠান শান্ত।

সাধারণ সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি তোফায়েল পাঠান শান্ত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটেনিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মিজানুর রহমান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আলি ওয়াক্কাস সোহেল,ব্রাহ্মণবাড়িয়ার যুগ্ম জেলা ও দায়রা জজ হারুন-অর-রশিদ, ৩১ তম বিসিএস শিক্ষা ক্যাডার কামরুল ইসলাম, ৩৭ তম বিসিএস শিক্ষা গৌতম রায় , ৪১ তম বিসিএস পররাষ্ট্র ক্যাডার ইশতিয়াক আহমেদ, ৪৩ তম বিসিএস শিক্ষা ক্যাডার সাদনান জিহাদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন পুসাম উপদেষ্টা দানিয়েল মো. ওমর সামি, ফজলে রাব্বি শুভ, আব্দুল আউয়াল খান রাসেল, শাহ মো. আদনান, রমজান আলী, সুজন সরকার প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত