সিলেটটুডে ডেস্ক

২১ আগস্ট, ২০১৬ ২৩:০৩

জগন্নাথপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলার স্মরণে আলোচনা সভা

জগন্নাথপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলার স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ।

তিনি বলেন, আওয়ামীলীগের নাম বাংলার মাটি থেকে মুছে ফেলতে বিএনপি জামায়াত জোট সরকার ২০০৪ সালের ২১ আগস্ট বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে গ্রেনেড হামলা চালায়। কিন্তু তিনি বেঁচে গেলেও আইভি রহমানসহ দলের অনেক নেতাকর্মী প্রাণ হারান এবং অসংখ্য নেতাকর্মীসহ শতশত জনসাধারণ আহত হন। তিনি আরো বলেন, ৭১-এর পরাজিত শক্তি আবারোও বাংলার

মাটিতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এসব ষড়যন্ত্র মোকাবিলা করে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই এসব পরাজিত শক্তি বিভিন্ন জঙ্গি সংগঠনের নাম ভাঙ্গিয়ে দেশের বিভিন্ন স্থানে গুপ্ত হত্যা চালিয়ে যাচ্ছে। এসব অপশক্তির মোকাবিলা করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার স্বার্থে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আহ্বান জানান।

শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরেন্দ্র কুমার দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মশাহিদ, যুগ্ম-সম্পাদক সুজিত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, সাবেক সাংগঠনিক সম্পাদক আ.শ.ম আবু তাহির, প্রচার সম্পাদক হাজী আব্দুর জব্বার, সহ-দপ্তর সম্পাদক মাছুম আহমদ, পৌর আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক ইকবাদ হোসেন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা হীরা মোহন দে, মতিউর রহমান,শশী গোপ, হাজী সুন্দর আলী, দ্বিপাল কান্তি দে, যুক্তরাষ্ট্র যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল বক্স, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাইফুর ইসলাম রিপন, আবুল হোসেন লালন, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, এমদাদ আহমদ, হুমায়ুন তালুকদার, যুবলীগ নেতা ইব্রাহিম আলী, শফিক মিয়া, পৌর যুবলীগ নেতা সুজিত দে, আকমল হোসেন, শায়েক খাঁন, শামীম আহমদ, শাহাবুল, ছাত্রলীগ নেতা রুমেন আহমদ, আব্দুল মুমিন নাসির, আজমল হোসেন, সৈয়দ তানিন, মাছুম হোসাইন, হাবিব জুয়েল, এসআর দুর্জয় প্রমুখ। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত