ওসমানীনগর প্রতিনিধি

০৮ অক্টোবর, ২০১৬ ০১:৫৮

গোয়ালাবাজার ইউপির ৫নং ওয়ার্ডে পুনঃভোট ৩১ অক্টোবর

সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউপির ৫নং ওয়ার্ডের দুই সদস্য প্রার্থীর সমভোট থাকায় এই ওয়ার্ডে পুনঃভোট গ্রহনের গণবিজ্ঞপ্তি জারি করেছে রির্টানিং কর্মকর্তার কার্যালয় থেকে।

সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা  আজিজুল ইসলামের চিঠির প্রেক্ষিতে ওসমানীনগর উপজেলা প্রাথমিক শিক্ষা ও রির্টানিং কর্মকর্তা সৌরভ পাল মিঠুন গত বৃহস্পতিবার বিকেলে এ গণবিজ্ঞপ্তি জারি করেন।

গণবিজ্ঞপ্তি অনুযায়ী গোয়ালাবাজার ইউপির ৫নং ওয়ার্ডে আগামী ৩১ অক্টোবর সকাল ৮ হতে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হবে।

চলতি বছরে পঞ্চম ধাপে গত ২৮ মে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে উপজেলার গোয়ালাবাজার ইউপির ৫নং ওয়ার্ডে সদস্য পদ প্রার্থী আব্দুল গফফার ছলিম ও ইমান আলী ইমন ৪০২টি করে সমান সংখ্যাক ভোট পাওয়ার কারণে নির্বাচন কমিশন ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধি মালা অনুযায়ী গোয়ালাবাজার ইউপির ৫নং ওয়ার্ডের সমভোট প্রাপ্ত প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে পুনঃভোট গ্রহণের জন্য সংশোধিত প্রজ্ঞাপন জারি করে। এর প্রেক্ষিতে জেলা নির্বাচন কর্মকর্তার নির্দেশ অনুযায়ী রিটার্নিং কর্মকর্তা গণবিজ্ঞপ্তি জারির মাধ্যমে পুনঃভোট প্রহণের দিন নির্ধারণ করেন।

ওসমানীনগর উপজেলা প্রাথমিক শিক্ষা ও রির্টানিং কর্মকর্তা সৌরভ পাল মিঠুন গণবিজ্ঞপ্তি জারির বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা নির্বাচন কর্মকর্তার নির্দেশ অনুযায়ী গণবিজ্ঞপ্তি জারি করেছি। গোয়ালাবাজার ইউপির ৫নং ওয়ার্ডে পুনঃভোট আগামী ৩১ অক্টোবর গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত