সিলেটটুডে ডেস্ক

০৯ অক্টোবর, ২০১৬ ০০:৫৩

বদরুলের সর্বোচ্চ শাস্তির দাবিতে মহানগর বিএনপি মানববন্ধন

কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিসের উপর হামলাকারী ছাত্রলীগ নেতার সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সিলেট মহানগর বিএনপি। শনিবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন দলটির নেতাকর্মীরা।

তারা শাবিপ্রবি ছাত্রলীগের সহ-সম্পাদক বখাটে বদরুল ইসলাম দৃষ্ঠান্তমূলক শাস্তি ও বিশেষ ট্রাইবুনাল গঠনের দাবি জানিয়ে বলেন বলেন- ‘‘সুরক্ষিত এলাকায় যদি একজন ছাত্রী নিরাপদ থাকতে না পারে তবে সঙ্গত কারনেই প্রশ্ন জাগে আমরা আজ কেমন আছি, আমাদের বিচার ব্যবস্থা কতোটা ন্বচ্ছ? একই ঘটনায় আজ অনেক প্রশ্ন জাগে এই বিচারহীনতার শেষ কোথায়? সীমা, সিমি, তনু, আফসানা, খাদিজা জানতে চাই আর কত নাম যুক্ত হলে এই নির্যাতন বন্ধ হবে, আর কত সীমা, সিমি, তনু, আফসানা, খাদিজার স্বজনদের বোবা কান্নায় আর আর্তনাদে ভারি হবে ছাপ্পান্ন হাজারের আকাশ-বাতাস।’’

মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশে মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পরিচালনায়  বক্তব্য দেন নগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপি নেতা হুমায়ুন কবির শাহীন, সিটি করপোরেশনের প্যানেল মেয়র (১ম) রেজাউল হাসান কয়েস লোদী, ডা. নাজমুল ইসলাম, অধ্যাপিকা সামিয়া চৌধুরী, মামুনুর রশিদ মামুন, আতিকুর রহমান সাবু, আব্দুল আজিজ, রেজাউল করিম আলো, মুফতি নেহাল উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত