জগন্নাথপুর প্রতিনিধি

১১ অক্টোবর, ২০১৬ ১৮:৩৬

সরকারী সফরে ভারত-শ্রীলংকা যাচ্ছেন জগন্নাথপুরের মুক্তা

জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা গর্ভন্যান্স প্রকল্পের প্রজেক্ট বোর্ড মেম্বার ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমদ মুক্তা সরকারী সফরে ভারত ও শ্রীলংকা যাচ্ছেন।

জানা যায়, তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপজেলা গর্ভন্যান্স প্রকল্পের আওতায় ১০ দিনের সংক্ষিপ্ত সফরে শ্রীলংকা ইন্সটিটিউট অফ লোকাল গর্ভন্যান্স আয়োজিত শ্রীলংকা রাজধানী কলম্বোতে অনুষ্ঠিতব্য প্রশিক্ষণ কর্মশালায় ও ভারতের কেরালা ইন্সটিটিউট অফ লোকাল এডমিস্ট্রেশন আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিবেন।

নির্বাচিত জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত ১৮ সদস্যের প্রতিনিধি দলে তিনি বাংলাদেশের একমাত্র ভাইস চেয়ারম্যান হিসাবে অন্তর্ভুক্ত হয়েছেন। তিনি ১২ অক্টোবর বুধবার সকালে শ্রীলংকার কলম্বোর উদ্দেশ্যে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবেন। এবং ১৫ সেপ্টেম্বর শ্রীলংকা থেকে ভারতের উদ্দেশে যাত্রা করবেন।

সময় স্বল্পতার কারণে পূর্বে অবগত করতে না পারায় তিনি নিজ উপজেলার জনসাধারণ, বন্ধুবান্ধব,আত্মীয়স্বজন,দলীয় নেতা কর্মীসহ সকলের কাছে দুঃখপ্রকাশ করেছেন। তিনি ২১ অক্টোবর শ্রীলংকা ও ভারত সফর শেষে দেশে ফিরবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, তিনি এর আগে সরকারীভাবে অস্ট্রেলিয়া, ভিয়েতনাম ও থাইল্যান্ড সফর করেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত