নিজস্ব প্রতিবেদক

১১ অক্টোবর, ২০১৬ ১৮:৩৭

প্রধানমন্ত্রী পাশে আছেন, আমাদের কোনো চিন্তা নেই : খাদিজার বাবা

প্রধানমন্ত্রী আমাদের পাশে আছেন, সমানেই আছেন। ফলে আমাদের আর কোনো চিন্তা নেই। আমাদের কিছু করতে হবে না। তিনিই যা করার করবেন।- এমনটি বলেছেন কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের পিতা মাসুক মিয়া।

মঙ্গলবার সকালে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বদরুল আলমের শাস্তির দাবিতে আয়োজিত এক প্রতিবাদী কর্মসূচীতে এসে তিনি এমনটি বলেন।

শাবি ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির কোপে বর্তমানে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে আছেন খাদিজা।

এই কর্মসূচীতে এসে মাসুক মিয়া আরো বলেন, প্রধানমন্ত্রীর কাছে একটাই চাওয়া, তিনি যেনো এই মামলাটির বিচার দ্রুত করেন। আর দেশবাসীর কাছে আহ্বান, তারা যেনো আমার মেয়েটি সুস্থ হওয়ার জন্য দোয়া করেন।

এসময় খাদিজার ভাই শাহীন আহমদ বোনো শারিরীক অবস্থার বিষয়ে বলেন, 'তার অবস্থা এখনো অপরিবর্তিত অবস্থায় আছে। আর অবনতি হয়নি। চিকিৎসকরা বলেছেন, উন্নতির জন্য আরো কিছুটা সময় লাগবে। তবে এখনো শঙ্কামুক্ত নয়। এখনো কোমা লেভেলে আছে।'

মঙ্গলবার সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতীকী ‘থুথু স্তম্ভ’ নামক এ কর্মসূচীর আয়োজন করে বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক কমিশন (বামাসাক)।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর বিকেলে সিলেট এমসি কলেজ থেকে পরীক্ষা শেষে ফেরার সময় কলেজ ক্যাম্পাসে শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম চাপাতির কোপে গুরুতর আহত হন সিলেট সরকারী মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিস।

তাকে দ্রুত উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার ঢাকার স্কয়ার হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এ ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বদরুল আলম।

আপনার মন্তব্য

আলোচিত