বড়লেখা প্রতিনিধি

২২ অক্টোবর, ২০১৬ ১৭:১৬

বড়লেখায় বিল প্রহরীর লাশ উদ্ধার, আটক ১

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের চৌ-ঢালু বিল থেকে আছান উদ্দিন (৩৩) নামে এক বিল প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আছান উদ্দিন ইউনিয়নের বড় ময়দান গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

শনিবার (২২ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে পুলিশ তাঁর লাশটি চৌ-ঢালু বিলের শীতলি বাড়ি সংলগ্ন ডোবা থেকে উদ্ধার করে। লাশের শরীরের ২টি স্থানে জখম রয়েছে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দেলোয়ার হোসেন (২০) নামের এক যুবককে আটক করেছে। আটক দেলোয়ার দাসেরবাজার ইউনিয়নের নেরাকান্দি গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিলের অন্য সহকর্মীরা আছান উদ্দিনকে রাতের ভাত দিতে গিয়ে পাহারার নৌকায় পাননি। এসময় সহকর্মীরা পাহারার নৌকায় তাঁর সার্ট ও মোবাইল ফোন পড়ে থাকতে দেখেন। তখন থেকেই বিল ও আশপাশের বিভিন্ন স্থানে তাঁকে খোঁজাখুঁজি শুরু করেন তারা।

অনেক খোঁজাখুঁজির পরও আছানকে না পেয়ে রাত সাড়ে তিনটার দিকে নিখোঁজের বিষয়টি বড়লেখা থানা পুলিশকে অবহিত করেন স্বজনরা। পুলিশও তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে তাঁর খোঁজ করে কোনো সন্ধান পায়নি।

শনিবার (২২ অক্টোবর) ভোর পাঁচটার দিকে স্থানীয় লোকজন চৌ-ঢালু বিলের শীতলি বাড়ি এলাকায় তাঁর লাশ পানিতে ভাসতে দেখেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করেছে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, "এখনো মামলা হয়নি। তবে প্রক্রিয়াধীন আছে। জিজ্ঞাসাবাদের জন্য দেলোয়ার হোসেন নামের এক যুবককে আটক করা হয়েছে।" 

আপনার মন্তব্য

আলোচিত