ওসমানীনগর প্রতিনিধি

২৫ অক্টোবর, ২০১৬ ২২:১৯

ওসমানীনগরে খুন হওয়া দুই ভাইয়ের দাফন, বাবা এখনো পলাতক

সিলেটের ওসমানীনগরে খুন হওয়া দুই সহোদরের দাফন সম্পন্ন হয়েছে।  মঙ্গলবার (২৫ অক্টোবর) বাদ আসর জানাজা শেষে ওসমানী নগরের চিন্তামইন গ্রামে পারিবারিক কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়।
 
নিহত দুই শিশুর চাচাতো ভাই রাজন মিয়া বলেন, এর আগে ময়নাতদন্ত শেষে মরদেহ দু’টি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়িতে আনা হয়।
 
এদিকে, শিশু দু’টির মরদেহ গ্রামের বাড়িতে নেওয়া হলে সেখানে শোকের ছায়া নেমে আসে। শোকার্ত মানুষ শিশু দু’টিকে এক নজর দেখতে বাড়িতে ভীড় করেন। দুই সহোদর খুনের ঘটনায় স্বজনদের বিলাপ করতে দেখা যায়।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৯টার দিকে ওসমানী নগরের চিন্তামইন গ্রামের একটি হাওর থেকে মামুন মিয়া (৮) ও রুজেল মিয়া (১১) নামে দুই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। রাতে শিশু দু’টির মরদেহ থানায় রাখা হয়।

এর আগে সোমবার দুপুরে দুই শিশুকে নিয়ে পাশ্ববর্তী একটি বিলে মাছ ধরতে যান তাদের বাবা ছাতির আলী।

সন্ধ্যার পরও ফিরে না আসায় স্থানীয়রা তাদের খুঁজতে বের হন। রাত সাড়ে ৮টার দিকে রুজেল ও মামুনের মরদেহ ডোবায় পাওয়া যায়।  

নিহত শিশুদের মায়ের বরাত দিয়ে ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল চৌধুরী বলেন, মানসিক বিকারগ্রস্ত বাবা কুপিয়ে তার দুই সন্তানকে হত্যা করেছেন। তিনি পলাতক রয়েছেন। গ্রেফতারে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত