কুলাউড়া প্রতিনিধি

০৩ ডিসেম্বর, ২০১৬ ২০:০৯

কুলাউড়ায় চোরচক্রের ২ সদস্য আটক

মৌলভীবাজারের কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজারস্থ একটি দোকানে তালা ভেঙ্গে ও টিনের চাল কেটে দুইবার চুরির ঘটনায় আন্ত:জেলা চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুর ২ টায় কুলাউড়া থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অফিসার ইনচার্জ মো.শামসুদ্দোহা (পিপিএম)। আটককৃতরা হলো উপজেলার মনসুর গ্রামের মৃত সাজ্জাদ মিয়ার ছেলে মুকিত মিয়া (২৩) ও দক্ষিণ জয়পাশা গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে বলাই মিয়া (২৪)। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, পৌর শহরের দক্ষিণবাজারস্থ ‘ফিজা এন্ড কোং লি:’ দোকানে চুরির ঘটনায় ১ ডিসেম্বর থানায় মামলার প্রেক্ষিতে পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান পরিচালনা করে। প্রাথমিক পর্যায়ে দোকানের সিসিটিভি’র ভিডিও ফুটেজ দেখে একজন চোর মুকিত মিয়াকে সনাক্ত করা সম্ভব হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ২ ডিসেম্বর বিকালে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌর এলাকার আল মদীনা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে তাকে আটক করেন কুলাউড়া থানার এসআই জহিরুল ইসলাম। পরে তার দেয়া স্বীকারোক্তিমূলক তথ্যের ভিত্তিতে রাতে কুলাউড়া পৌর এলাকার জয়পাশা থেকে বলাই মিয়াকে আটক করেন এসআই হারুন অর রশীদ ও এসআই কানাই লাল চক্রবর্তী।

উল্লেখ্য, চলতি বছর ওই দোকানে এর আগেও চুরি সংগঠিত হয়েছিলো। তখন সিসিটিভি ফুটেজে চোরের চেহারা অস্পষ্ট থাকায় আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানায়।

আপনার মন্তব্য

আলোচিত