নিজস্ব প্রতিবেদক

১০ ডিসেম্বর, ২০১৬ ২১:৫৫

টুকেরবাজারে অস্ত্রের মুখে নববধূ ‘অপহরণ’, অতঃপর উদ্ধার

সিলেট শহরতলীর টুকেরবাজার এলাকায় বরযাত্রীবাহী গাড়ির গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে কনেকে তুলে নেয় একদল যুবক। পরে পুলিশ ওসমানী মেডিকল সড়ক থেকে কনেকে উদ্ধার ও দুই যুবককে আটক করে।

শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তেমুখি পয়েন্টের শাফাতুল্লাহ ফিলিং স্টেশনের সামনে এ 'অপহরণের' ঘটনা ঘটে।

কতোয়ালি থানা পুলিশ জানিয়েছে, রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজের সামনে থেকে কনে শাপলা দেবনাথকে উদ্ধার করেছে পুলিশ। এসময় সুশান্ত ও রবি মিয়া নামে দু'জনকে আটক করা হয়েছে।

পুলিশ বলছে, এটি অপহরণ না প্রেম তা এখনো নিশ্চিত হওয়া যায় নি। দুই পরিবারের সদস্যরা থানায় আসছেন। তারা আসলে পুরো বিষয়টি জানা যাবে।

স্থানীয় সূত্রে জানা যায়, সিলেটের কোম্পানীগঞ্জের জীবনপুর গ্রামের পকিল দেবনাথের মেয়ে শাপলা দেবনাথকে (২২) শুক্রবার বিয়ে করেন দিরাইর সুতারগাঁওয়ের রবিন্দ দেবনাথের ছেলে নিখিলেস দেবনাথ (২৭)। বিয়ের পর কনেকে নিয়ে আজ সন্ধ্যায় দিরাইর উদ্দেশ্যে রওয়ানা হন। এ সময় সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখি পয়েন্টে সাত-আটটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কারে আসা অস্ত্রধারী যুবক তাদের গাড়ির গতিরোধ করে। এসময় বরকে অস্ত্রের মুখে জিম্মি করে কনেকে উঠিয়ে নিয়ে প্রাইভেট কারে করে শহরের দিকে চলে যায়।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমকে কে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ততক্ষণে কনেকে নিয়ে কনেকে নিয়ে যুবকরা পালিয়ে যায়। পরে ওসমানী মেডিকেল কলেজ সড়ক থেকে তাদেরকে কোতোয়ালী থানা পুলিশ আটক করেছে।

এ বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ বলেন, আমরা নববধূকে উদ্ধার এবং দুই অপহরণকারী জকিগঞ্জ উপজেলার বলরাম গ্রামের বিষুরঞ্জন দেবনাথের ছেলে সুশান্ত দেবনাথ (৩০) ও সুনাগঞ্জ সদরের বড়পাড়া এলাকার মুজিবুর রহমানের ছেলে রবি মিয়া (২৫) কে আটক করেছি।

তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, সুশান্তের সাথে শাপলার প্রেমের সম্পর্ক ছিলো। তবে শাপলার সম্মতিতে না জোর করে তোলে আনা হয়েছে এ বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

দুই পরিবারের সদস্যরা থানায় আসছেন। তারা আসলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

আপনার মন্তব্য

আলোচিত