মাধবপুর প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০১৭ ১৬:২৯

ব্র্যাকের নারী কর্মচারীকে উত্যক্তের ঘটনায় সাংবাদিক গ্রেপ্তার

ব্র্যাক কর্মচারীকে উত্যক্ত করার ঘটনায় শামসুল আরেফিন নামে একটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের মাধবপুর উপজেলা সদরে।

শুক্রবার (৭ এপ্রিল) সকালে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার জগদীশপুর ব্র্যাক অফিসের এক নারী কর্মচারীকে বিভিন্নভাবে উত্যক্ত করত ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার চুন্টা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক শামসুল আরেফিন। বৃহস্পতিবার দুপুরে ওই নারী পূবালী ব্যাংকে গেলে শামসুল আরেফিন তাকে উত্যক্ত করে। এ সময় ব্র্যাকের অন্যান্য কর্মচারীরা আরেফিনকে আটক করে।

খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ব্যাংকে গিয়ে শামসুল আরেফিনকে থানায় নিয়ে যায়। থানায় শামসুল আরেফিন সাংবাদিকদের জানান, সে দৈনিক আমার দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল এবি নিউজের সরাইল প্রতিনিধি।

ব্র্যাকে কর্মরত ওই নারী সরাইল উপজেলার চুন্টা ব্র্যাক অফিসে কর্মরত থাকা অবস্থায় শামসুল আরেফিনের সঙ্গে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বলে দাবি করেছেন আটক সাংবাদিক। এক পর্যায়ে তারা নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করেন বলে দাবি। তারপর মাধবপুর বদলি হয়ে তার অগোচরে আন্দিউড়া গ্রামের এক যুবককে বিয়ে করে বলে অভিযোগ।

ব্র্যাকের ওই নারী কর্মচারী থানায় অভিযোগ করে বলেন আরেফিন তাকে দীর্ঘদিন যাবত উত্যক্ত করে আসছে। আরেফিনের সঙ্গে তার কোন সম্পর্ক নেই। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ওই নারী বাদি হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশীষ কুমার মৈত্র জানান, উত্যক্তকারীকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

থানার পরিদর্শক(তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত