জগন্নাথপুর প্রতিনিধি

১১ এপ্রিল, ২০১৭ ২৩:১০

জগন্নাথপুরে বিএনপির কমিটিকে প্রত্যাখ্যান করে ঝাড়ু মিছিল

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে প্রত্যাখ্যান করে ঝাড়ু মিছিল করেছেন সাবেক উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আক্তারুজ্জামান আক্তারের সমর্থকরা।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে জগন্নাথপুর পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিলকারীরা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক আবুল কাসেম স্বপন ও ছাত্রদল নেতা জাহেদ আহমদের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক কর্ণেল (অব.) সৈয়দ আলী আহমদ, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আক্তারুজামান আক্তার, বিএনপি নেতা এম এ আজিজ, জামিল হোসেন গেদন, মিজানুর রহমান, শাহেদ আহমদ, পারভেজ আহমদ চৌধুরী, কাউন্সিলর তাজিবুর রহমান, মোস্তফা মিয়া, আব্দুল আহাদ, মাসুম আহমদ, ইছাক মিয়া, আলাল হোসেন, যুবদল নেতা রফিক মিয়া, গিয়াস উদ্দিন, মনাফ মিয়া, রাজন মিয়া, শাহিন মিয়া, ছাত্রদল নেতা শহিদ মিয়া প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মাঠ পর্যায়ের ত্যাগী নেতাকর্মীদের মতামত উপেক্ষা করে বড় অংকের বাণিজ্যের মাধ্যমে অদক্ষদের মাঝে গুরুত্বপূর্ণ পদ ভাগ করে দেওয়া হয়, যা তৃণমূল নেতাকর্মীদের অবমূল্যায়নের সামিল। তৃণমূল থেকে জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করার এটাই বড় ষড়যন্ত্রের প্রমাণ। এদেশে তৃণমূল নেতাকর্মীদের উপেক্ষা করে আজ পর্যন্ত কোনো দল রাজনৈতিকভাবে প্রতিষ্ঠিত হতে পারেনি এবং কোনোদিনও পারবে না। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বপ্ন গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য দলের হয়ে কাজ করে যাচ্ছি এবং আগামীতেও করে যাব। অনতিবিলম্বে এই কমিটিকে বিলুপ্ত করে যোগ্য ও ত্যাগী নেতাদের নিয়ে কাউন্সিলের মাধ্যমে গ্রহণযোগ্য একটি কমিটি উপহার দিতে কেন্দ্রীয় নেতাদের দৃষ্টি কামনা করছি।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল আবু হুরায়রা সা’দ মাষ্টারকে সভাপতি ও কবির আহমদকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত