বিশ্বনাথ প্রতিনিধি

১৫ আগস্ট, ২০১৭ ১৯:২০

বিশ্বনাথে অপহৃত স্কুলছাত্রী নেত্রকোনা থেকে উদ্ধার

অপহরণের ১০দিন পর সিলেটের বিশ্বনাথের এক স্কুল ছাত্রীকে নেত্রকোনা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১৪ আগস্ট) রাতে নেত্রকোনা জেলার পূর্বধলা থানা পুলিশের সহযোগিতায় এয়ারচর গ্রামের মফজ্জুল আলীর বাড়ি থেকে অপহৃত স্কুল ছাত্রীকে (১৫) উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী নুরুল হক (২৪) নামের এক যুবককে আটক করা হয়েছে।

অপহৃত স্কুল ছাত্রী বিশ্বনাথের লামাকাজি এলাকার পিএমসি একাডেমীর ছাত্রী। নুরুল হক পার্শ্ববর্তী দোয়ারীগাঁও গ্রামের সাদ উল্লার ছেলে ও একই একাডেমীর ৯ম শ্রেণীর ছাত্র।

গত ৩ আগস্ট নিখোঁজের ভাই বাদি হয়ে গত বুধবার বিশ্বনাথ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। (মামলা নং ১০)।

অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম।

এদিকে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ সোমবার রাতে ৮ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদ ও সিএনজি চালিত অটোরিকশাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে। এরা হচ্ছে, উপজেলার ধলিপাড়া গ্রামের আবদুল হকের ছেলে অটোরিকশা চালক জসিম উদ্দিন (২৮) ও পার্শ্ববর্তী আমতৈল গ্রামের সাদ উদ্দিনের ছেলে শাহবাজ আলী (২৪)।

গতকাল মঙ্গলবার পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পর আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা।

পুলিশ জানায়, লামাকাজি-রামপাশা সড়কের অন্তর্গত আমতৈল-মাখরগাঁও গ্রামস্থ পিচেরমুখ যাত্রী ছাউনীর সামনে সোমবার রাতে চেকপোস্ট পরিচালিত হয়। এসময় একটি অটোরিকশা (সুনামগঞ্জ-থ-১১-১১১৫) গাড়ি আটক করে পুলিশ। অটোরিকশায় তল্লাশির সময় ৮ বোতল অফিসার্স চয়েজ মদসহ দু’জনকে গ্রেপ্তার করা হয় এবং অটোরিকশাটি জব্দ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত