মো. মুন্না মিয়া, জগন্নাথপুর

০৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০২

কুড়িয়ে পাওয়া টাকা মালিককে ফেরত দিলেন পুলিশের এএসআই

রাস্তায় টাকা ও গুরুত্বপূর্ণ ডকুমেন্ট কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিককের নিকট ফিরিয়ে দিয়েছেন জগন্নাথপুর থানার এক পুলিশ কর্মকর্তা। থানার সহকারী উপ-পরিদর্শক এএসআই শাহ জামাল এক ব্যবসায়ীর হারানো টাকা ও ডকুমেন্ট কুড়িয়ে পেয়ে বুধবার ফিরিয়ে দেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় থানার অফিসার ইনচার্জ এর কার্যালয়ে উপযুক্ত মালিকের নিকট টাকাগুলো হস্তান্তর করা হয়েছে । টাকাসহ ডকুমেন্ট হস্তান্তরকালে উপস্থিত ছিলেন- জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী, সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম, উপ পরিদর্শক অঞ্জন দেব ।

জানা যায়- বুধবার সকাল ৮টায় পৌর শহরের বাড়ি জগন্নাথপুর গ্রামের ব্যবসায়ী আব্দুর রহিমের ছেলে শামীম আহমদ জগন্নাথপুর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে পৌর পয়েন্ট এলাকায় প্যান্টের পকেট থেকে একটি মানিব্যাগ পড়ে যায়। মানিব্যাগে ছিল ১৯ হাজার টাকাসহ ভোটার আইডি কার্ড, এটিএম কার্ড, ক্রেডিট কার্ডসহ জরুরী কাগজপত্র ছিল।

পরে ওই মানিব্যাগটি কুঁড়িয়ে পান পুলিশ কর্মকর্তা শাহ জামাল। পরে তিনি ম্যানিব্যাগের মালিককে খোঁজে বের করেন সন্ধ্যায় জগন্নাথপুর থানার ওসির কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে মানিব্যাগটি (টাকা ও কাগজপত্র সহ) হস্তান্তর করেন।

এ.এস.আই শাহ জামালের এই সততারর প্রশংসা করে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, পুলিশ জনগনের সেবক। মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করাই পুলিশের কাজ। আর তারই দৃষ্টান্ত স্থাপন করলেন আমাদের থানার কর্মরত অফিসার শাহ জামাল। তিনি শাহ জামালকে অনুসরণ করে এগিয়ে যেতে থানা পুলিশের সকল পুলিশ সদস্যকে আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত