মৌলভীবাজার প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩৪

কমলগঞ্জে স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় যুবকের এক বছরের কারাদণ্ড

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসার পথে জোরপূর্বক শ্লীলতাহানি চেষ্টায় সামাদ মিয়া (৩০) নামে এক যুবককে এক বছরের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে কমলগঞ্জ সদর ইউনিয়নের বনগাঁও এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

সূত্র জানায়, কমলগঞ্জ সদর ইউনিয়নের সরইবাড়ি গ্রামের বখাটে সামাদ মিয়া প্রায়ই স্কুলগামী ছাত্রীদের নানাভাবে উত্যক্ত করত। সোমবার সকালে পাহাড়ঘেষা কালাছড়া গ্রাম এলাকা থেকে জনৈক ওই ছাত্রী স্কুলে আসছিল। ছাত্রীটির স্কুলের অদূরে পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে সামাদ মিয়া ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করলে ছাত্রী আত্মরক্ষার্থে সাহায্যের জন্য চিৎকার করে। এ সময় স্থানীয় লোকজন ও স্কুলগামী ছাত্ররা বখাটেকে আটক করে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক দ্রুত ঘটনাস্থলে গিয়ে নির্যাতিতা ছাত্রী ও প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য গ্রহণ করে জোরপূর্বক শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ প্রমাণিত হওয়ায় সামাদ মিয়াকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বখাটে সামাদ মিয়া বিবাহিত। সে দীর্ঘ দিন থেকে বিভিন্ন ছাত্রীদের নানাভাবে উত্যক্ত করতো বলেও জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত