বিশ্বনাথ প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩৭

মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বিশ্বনাথে ডিআইজি বরাবর স্মারকলিপি

সিলেটের বিশ্বনাথে জুন মাসে এপিবিএন’র মদ উদ্ধার ও বিশ্বনাথ থানায় দায়ের করা মামলাকে মিথ্যা দাবি করেছেন চক রামপ্রসাদ গ্রামবাসী। ঘটনাটি সরেজমিনে তদন্তসহ সাজানো এ মিথ্যা মামলা থেকে অব্যাহতি এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন জানিয়ে সিলেট রেঞ্জের ডিআইজি বরাবরে স্মারকলিপি দেয়া হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ডিআইজি কামরুল ইসলাম’র নিকট দেয়া এ স্মারকলিপির অনুলিপি দিয়েছেন সিলেটের জেলা প্রশাসক, পুলিশ সুপার, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান ও বিশ্বনাথ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে।

গ্রামের প্রায় ৪৬ জন গ্রামবাসী স্বাক্ষরিত এ স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, বড় অঙ্কের টাকার বিনিময়ে সিলেটের লালাবাজারের ‘৭-এপিবিএন’র এসআই খন্দকার ছাইদ আহমদ চক রামপ্রসাদ গ্রামের মৃত ওয়াব আলীর ছেলে ও বিশ্বনাথ উপজেলা যুবলীগের সদস্য আব্দুশ শহীদকে মাদক মামলায় ফাঁসিয়েছেন।

এজাহার সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১৫ জুন বিকেলে ৪টা ২০মিনিটে গোপন সংবাদে ‘এপিবিএন’র এসআই খন্দকার ছাইদ আহমদ একদল পুলিশ নিয়ে শহীদের বাড়ির অদূরে একটি পুকুর থেকে  ৩২ বোতল ভারতীয় মদ উদ্ধার করেন। ওই দিন রাতে এসআই খন্দকার ছাইদ বাদী হয়ে বিশ্বনাথ থানায় বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি ধারায় মাদক আইনে মামলা দায়ের করেন (মামলা নং ১১)।

পরে দীর্ঘ ৩ মাস ৯ দিন যাবত মামলাটি তদন্ত করেই যাচ্ছেন বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডু। তবে দীর্ঘ তিন মাসে গ্রেপ্তার না করায়ও এ মামলা নিয়ে পুলিশ প্রশাসন ও জনমনে সংশয় দেখা দিয়েছে।

স্মারকলিপি প্রদানকালে গ্রামের প্রবীণ ব্যক্তিত্ব আব্দুল জব্বার, ওয়ারিছ আলী, আলা উদ্দিন, হেলাল মিয়া, ইসরাফ আলী, তুরণ মিয়া, হরমুজ আলীসহ গ্রামের লোকজন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত