কুলাউড়া প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৭ ১৬:৫০

শাবাব-মাহি হত্যায় থানায় মামলা, এজাহারনামীয় আসামি ১২

মৌলভীবাজারে ছাত্রলীগের দুই কর্মী মোহাম্মদ আলী শাবাব ও নাহিদ আহমদ মাহিকে হত্যার ঘটনায় নিহত শাবাবের মা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেছেন।

রোববার দুপুরে নিহত শাহবাবের মা সেলিনা রহমান চৌধুরী ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত শাবাবের মা সেলিনা রহমান চৌধুরী বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে কুলাউড়া উপজেলার পাবই এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে কৌশিক দাশের ছেলে কনককে গ্রেপ্তার করা হয়। অপর দিকে সদর উপজেলার ফতেপুর এলাকায় নিজ বাড়ি থেকে আনসার মিয়ার ছেলে আল জামিলকে গ্রেপ্তার করা হয়। তারা দুই জনই মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও স্কুলের আবাসিক হোস্টেলে থাকতো। হত্যাকাণ্ডের ঘটনার পরপরই গ্রেপ্তারকৃত কনক ও জামিল হোস্টেল ছেড়ে থেকে পালিয়ে যায়।

গ্রেপ্তার কনক ও জামিল ওই মামলার এজহারভুক্ত আসামি।

এদিকে গত ৮ ডিসেম্বর ভোর রাতে শহরের বেরীরচর এলাকার ফকরুল ইসলামের ছেলে রুবেলকে রাজনগর থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, ৭ ডিসেম্বর সন্ধ্যায় শহরের সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ছাত্রলীগ কর্মী শাবাব (২৩) ও মাহিকে (১৮) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা

আপনার মন্তব্য

আলোচিত