জামালগঞ্জ প্রতিনিধি

২৪ জানুয়ারি, ২০১৮ ১৯:০৩

জামালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে আগুন দেওয়ার অভিযোগ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে রান্নাঘর আগুনে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) মধ্যরাতে উত্তর কামলাবাজ গুলের হাটিতে এ আগুন লাগার ঘটনাটি ঘটে।

জানা যায়, পূর্বের শত্রুতার জের ধরে কামলাবাজ গ্রামের মৃত ধনমিয়ার পুত্র আবু জাহের (৪৫) পার্শ্ববর্তী একই গ্রামের হাজী মো. জুনাব আলীর ছেলে রাজা মিয়ার (৩৫)  সাথে কথা কাঠির পর উত্তেজিত হয়ে জুনাব আলীর ছেলে রাজা মিয়া (৩৫), বাবুল মিয়া (২৫), মোহাম্মাদ আলী (২৭) দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে এলোপাথাড়ি ভাঙচুর করে।

আবু জাহের অভিযোগ করেন মঙ্গলবার দুপুরে রাজা মিয়া ও তার সঙ্গীরা ঘরে ঢুকে জোরপূর্বক ৫ ভরি স্বর্ণ লুট ও ঘরের দরজা জানালা ভেঙ্গে দিয়েছে যার আনুমানিক মূল্য ২ লক্ষ ২০ হাজার টাকা।

এ ব্যাপারে জামালগঞ্জ থানায় অভিযোগ দাখিল করা হলে জামালগঞ্জ থানার এসআই সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনের পর মঙ্গলবার মধ্যরাতে দুর্বৃত্তরা রান্না ঘরে আগুন জালিয়ে দেয়।

প্রত্যক্ষ্যদর্শী জালাল মিয়া, খাইরুল ইসলাম ও রুবেল মিয়া বলেন, আগুন লাগানোর পর রাজা মিয়া, বাবুল মিয়া ও মোহাম্মাদ আলীকে  চলে যেতে আমরা দেখেছি।

এ ব্যাপারে অভিযুক্ত ব্যক্তি মো. রাজা মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, সাচনা বাজার মসজিদে তাবলীগ জামাতের সাথে সারারাত এক সঙ্গে থেকেছি। ফজর নামাজ শেষে ইঞ্জিনিয়ার আব্দুল মুকিত সাহেব হুজুরের বয়ান শুনেছি। এ ব্যাপারে আমি কিছুই জানি না।

জামালগঞ্জ থানার এসআই সাইদুর রহমান বলেন, ভাঙচুরের অভিযোগ পেয়েছি কিন্তু আগুন লাগানোর ঘটনা আমার জানা নেই। অভিযোগ সত্য হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত