নিউজ ডেস্ক

১৪ জানুয়ারি, ২০১৫ ১৩:১২

চৌকিদিঘীতে শিবিরের নাশকতা, গাড়ি ভাঙচুর


সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় ছাত্রদল পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করার আধাঘন্টা পর চৌকিদিঘী এলাকায় শিবির নেতাকর্মীরা দুটি সিএনজি-অটোরিকশা ভাঙচুর করেছে। 

বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সকাল ৯টার দিকে হরতালের সমর্থনে শিবির নেতাকর্মীরা নগরীর চৌকিদিখি এলাকায় একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় মিছিলকারীরা দুটি সিএনজি-অটোরিকশা ভাঙচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে আসামাত্র তারা পালিয়ে যায়। 

এর আগে সকাল ৮টা ২৫ মিনিটের সময় নগরীর বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামন থেকে জেলা ও মহানগর ছাত্রদল একটি ঝটিকা মিছিল বের করে। করিমউল্লাহ পয়েন্টে ৩জন পুলিশ সদস্য দাঁড়িয়েছিলো। ছাত্রদলকর্মীরা করিম উল্লাহ পয়েন্টে আসামাত্র পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। এসময় পুলিশ পিঁছু হটে।

কিছুক্ষণ পয়েন্টে অবস্থান করে ছাত্রদল নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকে। এক পর্যায়ে অতিরিক্ত পুলিশ এসে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। 

প্রসঙ্গত, সিলেট মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেপ্তারের প্রতিবাদে শিবির ও মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিমকে গ্রেপ্তারের প্রতিবাদে জেলা ও মহানগর ছাত্রদল আজ সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে। 

আপনার মন্তব্য

আলোচিত