ওসমানীনগন প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি , ২০১৮ ২১:৩০

ওসমানীনগরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সম্পন্ন

সিলেটের ওসমানীনগরে দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সম্পন্ন হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মেলায় অংশ গ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে মেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমানের সভাপতিত্বে ও সিএ মোহন দেবনাথের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন, ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা, উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক জেলা আ’লীগের সদস্য আবদাল মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল লেইছ, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা কমরেড আফরোজ আলী, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, রহমতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও বুরুঙ্গা ইকবাল আহমদ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।

মেলায় অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান সিনিয়র গ্রুপে গোয়ালাবাজার আদর্শ মহিলা ডিগ্রি কলেজ স্টলকে প্রথম পুরস্কার, তাজপুর ডিগ্রি কলেজ স্টল দ্বিতীয়, জুনিয়র গ্রুপে বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয় স্টলকে প্রথম, যুগ্মভাবে খাদিমপুর নছিব উল্যা উচ্চ বিদ্যালয় ও মোহাম্মদ নূর মিয়া বালিকা বিদ্যালয় স্টল দ্বিতীয়, গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয় ও সিকন্দরপুর আব্দুল হাফিজ উচ্চ বিদ্যালয় স্টলকে তৃতীয় পুরস্কার প্রদান করা হয়।

এ ছাড়াও বিজ্ঞান অলিম্পিয়াডে বিজয়ী শিক্ষার্থীদের ও অংশ গ্রহণকারী সকল স্টলের শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার বিতরণের পূর্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত মঙ্গলবার থেকে দুই দিন ব্যাপী উপজেলা পর্যায়ে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়ে আজ বুধবার বিকেলে সমাপ্ত হয়। মেলায় উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে।

আপনার মন্তব্য

আলোচিত