বিশ্বনাথ প্রতিনিধি

০১ মার্চ, ২০১৮ ১৯:০২

বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি, আটক ৪

বিশ্বনাথ নতুন বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা প্রতিষ্ঠান থেকে প্রায় ৩ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বিশ্বনাথ নতুন বাজারের টিএনটি রোডে পাইকারি কাপড় বিক্রেতা গোলাম সরওয়ারের মেসার্স লামিম এন্ড সাইফা কালেকশন ফেব্রিক্স নামের প্রতিষ্ঠানে এ চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে স্থানীয় কলোনি থেকে জিতু মিয়া (৪৫), তার স্ত্রী আমিনা বেগম (৩৫), রামাল মিয়ার স্ত্রী খালেদা বেগম (২৪) এবং আব্দুল কাইয়ুমের ছেলে পারভেজ মিয়া (২৫) কে আটক করা হয়েছে।

জানা গেছে, ব্যবসায়ী গোলাম সরওয়ার বুধবার রাতে দোকান বন্ধ করে বাসায় যান। বৃহস্পতিবার (১ মার্চ) সকালে দোকানে এসে দেখেন সাটারের তালা ভাঙ্গা। এরপর ভিতরে প্রবেশ করে দেখেন দোকানের সব কিছু এলোমেলো ও প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে চোরেরা। পরে বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ থানায় খবর দিলে থানা পুলিশের এসআই বিনয় চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করে।

এ সময় বণিক সমিতির নেতৃবৃন্দের সহযোগিতায় পার্শ্ববর্তী মজাহিদ আলীর কলোনির ৩টি বাসা থেকে প্রায় ৫ হাজার টাকার মালামাল উদ্ধার করেন এবং ৪ জনকে আটক করে থানায় নিয়ে যান। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এসআই বিনয় চক্রবর্তী জানান, আটককৃতদের বাসত ঘর তল্লাশি করে চুরি হওয়া মালপত্র উদ্ধার করা হয়েছে। আর সে জন্যে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে চুরির সঙ্গে সম্পৃক্ততা পাওয়া গেলে এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মামলা দায়ের করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত