সিলেটটুডে ডেস্ক

০৫ মার্চ, ২০১৮ ১০:৪১

কারামুক্ত যুবদল নেতা শাহীন, সংবর্ধনা

সিলেট জেলা যুবদল নেতা, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা বিএনপির সিনিয়র সদস্য কামরুল হাসান শাহীনের কারামুক্তিতে তাকে সংবর্ধনা দিয়েছে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন।

রোববার তার কারামুক্তি উপলক্ষে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের ফুলেল সংবর্ধনার জবাবে শাহীন বলেন, দেশ আজ ভাল নেই। গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশপ্রেমিক জনতা কোনভাবেই ভাল থাকতে পারেনা। যতই হামলা-মামলা, জেল-জুলুম-নিপীড়ন চালানো হোক না কেনো দেশনেত্রীর মুক্তি নিয়ে কোন আপোষ নয়। সকল জুলুম-নিপীড়ন উপেক্ষা করে দেশনেত্রীর মুক্তি আন্দোলন জোরদার করতে হবে।

সম্প্রতি ২০১৪ সালের একটি মামলায় আদালতে জামিন নিতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। রোববার সিলেট মহানগর দায়রা জজ আদালত তার জামিন মঞ্জুর করলে বিকেলে তিনি সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। এসময় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে কারাফটকে ফুলেল সংবর্ধনা দেন। এছাড়া তার বাসায়ও বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ভিড় জমান

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি নেতা আনোয়ার হোসেন, জেলা ও মহানগর যুবদল নেতা আব্দুল্লাহ শফি সাঈদ শাহেদ, আবু বকর সিদ্দিক বাবু, আব্দুস সামাদ ফাহিম, রায়হান আহমদ, বাবুল আহমদ, শাহেদ আহমদ, ফয়েজ আহমদ লিটন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক শামীম আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওয়াজিশ চৌধুরী সাকী, বিয়ানীবাজার উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রুহুল আমীন রিপন, আলীনগর ইউনিয়ন যুবদল সভাপতি লিটন আহমদ লিটন, ছাত্রদল নেতা রনি আহমদ, এমদাদুল হক শামু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত