শ্রীমঙ্গল প্রতিনিধি

২৯ আগস্ট, ২০১৮ ২০:৩২

সরাইলে বাস দুর্ঘটনায় শ্রীমঙ্গলের মা-মেয়ে নিহত

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার রামপুরা এলাকার বৈশামোড়া নামক স্থানে এনা পরিবহনের একটি বাস খাদে পড়ে মৌলভীবাজারের একই পরিবারের মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের বাবা ও ছেলে আহত হয়েছেন। বুধবার (২৯ আগস্ট) বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া গ্রামের বিশিষ্ট বাগান ব্যবসায়ী আলফু মিয়ার স্ত্রী শাহানাজ নুর (৪৫) ও  তার মেয়ে শামিমা নুর নিলা ( ১৮)।  আর এ ঘটনায় একই পরিবারের আহত সদস্যরা হলেন বাবা আলফু মিয়া (৬৫) ও তার ছেলে আসিফ (২৪)। আহতরা ব্রাক্ষণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শ্রীমঙ্গল ট্রাক শ্রমিক পরিবহনের সভাপতি মো. নূর হোসেনের বরাত দিয়ে সরাইল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে ইশরাত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শ্রীমঙ্গল থানার ওসি অপারেশন মো. সোহেল রানা বাংলা  বলেন, ‘একই পরিবারের দুইজন নিহতের খবর পেয়ে আমরা ওই বাড়িতে অবস্থান করে লাশ আসার অপেক্ষা করছি’

প্রসঙ্গত, ঢাকা থেকে সিলেটগামী এনা পরিবহনের একটি বাস বুধবার দুপুরে মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার রামপুরার বৈশামোড়া নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে  ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়।

আপনার মন্তব্য

আলোচিত