কমলগঞ্জ প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪৯

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সম্মাননা প্রদান

মৌলভীবাজারের কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটির পরিচিতি, ঈদ পুনর্মিলনী ও দুজন সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে কমিটির সদস্যদের পরিচিতি ও রিপোর্টার্স ইউনিটি থেকে বিদায় নিয়ে প্রেসক্লাবের সম্পাদকমন্ডলীতে যোগ দেওয়ায় দুজন সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. জুয়েল আহমদ।

গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, বিশিষ্ট সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়।

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক নির্মল এস পলাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্কাউট কমিশনার মো. মোশাহিদ আলী, প্রধান শিক্ষক সালাউদ্দিন আহমদ, প্রধান শিক্ষক সুজিতা সিনহা, মাসিক চা মজদুর পত্রিকার সম্পাদক সীতা রাম বীন, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, যুগ্ম সম্পাদক মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক হিফজুর রহমান তুহিন, কোষাধ্যক্ষ আব্দুল বাছিত খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসেন জুবায়ের, দপ্তর সম্পাদক সুমন আহমদ, সদস্য আহমেদুজ্জামান আলম, দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি নাঈম আলী প্রমুখ।
 
অনুষ্ঠানে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাবেক যুগ্ম সম্পাদক রাজকুমার সোমেন্দ্র সিংহ কমলগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নির্বাচিত হওয়ায় সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে সম্প্রতি আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সাংবাদিক সুবর্ণা নদী সন্ত্রাসীদের হাতে নিহত হওয়ায় তীব্র নিন্দা জ্ঞাপন করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। এছাড়া ঢাকায় চিকিৎসাধীন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আসহাবুব ইসলাম শাওনের মাতার আশু রোগমুক্তি কামনা করা হয়।
 
উল্লেখ্য, ২০১৪ সালে গঠিত কমলগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির মেয়াদ শেষে সম্প্রতি ২০১৮-২০২০ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সকল সদস্যদের আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত