ছাতক প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর, ২০১৮ ২০:২৬

ছাতকে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ছাতকে ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল টুর্নামেন্টর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে (মহসিন ফিল্ড) এ পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে বুধবার দিনব্যাপী ফুটবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতা উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার দল ও প্রতিযোগী অংশ নেয়।

কাবাডি প্রতিযোগিতায় ইসলামপুর উচ্চ বিদ্যালয় ও গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত হয় ফাইনাল ম্যাচ। ফাইনালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় দল বিজয়ী হয়।

উপজেলা পুকুরে অনুষ্ঠিত সাঁতার প্রতিযোগিতায় বিভিন্ন স্কুল ও মাদ্রাসার অংশ নেয়া প্রতিযোগিদের মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ১৫ জন প্রতিযোগী বিজয়ী হয়। এর মধ্যে ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের ১১ জন, গোবিন্দগঞ্জ ২ জন, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের একজন ও সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয়ের একজন প্রতিযোগী বিজয়ী হয়।

বৃহস্পতিবার দুপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় ৬-২ গোলে খুরমা উচ্চ বিদ্যালয় দলকে পরাজিত করে বিজয়ী হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়ের সভাপতিত্বে ও শিক্ষক দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার সোয়েব আহমদ, ক্রীড়া শিক্ষক আফরোজ মিয়া, দুদু মিয়া, সাজিদুর রহমান, মাহবুবুর রহমান, দিলীপ মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত