ছাতক প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০১৮ ২৩:০৩

দোয়ারায় বসতঘরে আগুন

ফাইল ছবি

সুনামগঞ্জের দোয়ারায় আগুনে ৭টি বসতঘর পুড়ে গেছে। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা ধারনা করছেন। শনিবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার দোহালিয়া ইউনিয়নের শিবপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে শিবপুর গ্রামের হাজী আমির আলীর বসতঘরে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা আমির আলীর বসতঘর থেকে পার্শ্ববর্তী নজরুল ইসলাম, ফয়জুন নুর, শফিকুল ইসলাম, গৌছ মিয়া, জসিম উদ্দিন ও আনোয়ারা বেগমের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ছাতক ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টা ব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ আনার আগেই ৭টি বসতঘর পুড়ে যায়।

দুপুরে দোয়াবাজার উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় উপজেলা পরিষদের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী বীরপ্রতীক।

ছাতক ফায়ার সার্ভিসের হেলাল উদ্দিন সিলেটটুডে টয়েন্টিফোরকে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত