গোয়াইনঘাট প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি , ২০১৯ ১৭:৫৬

আমি নির্বাচিত হলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকবে- কিবরিয়া হেলাল

সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম কিবরিয়া হেলাল বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে ততোবারই দেশে শান্তি প্রতিষ্টায় কাজ করেছে। আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশ সেবা করে আসছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যদি আমি নির্বাচিত হই অতিতের ন্যায় ভবিষ্যতেও গোয়াইনঘাটের বিদ্যমান সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনকে আরো গতিশীল করবো। হিন্দু, বোদ্ধ, খ্রিষ্টান সকল জাতি ধর্মের লোকজনের ধর্মীয় ভাবগাম্ভীর্য অক্ষুন্ন রাখা হবে। আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে গোয়াইনঘাটের সকল স্থানের সনাতন ধর্মের ভাই বোনদের সমস্যা সমাধানেও আরো দায়িত্বশীল হবো।’

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় গোয়াইনঘাট বিষ্ণু মন্দিরে অষ্টপ্রহর ব্যাপী লিলাসংকীর্তন অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি পূণ্যার্থীদের সাথে নির্বাচনি গণসংযোগ,শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে এসে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি সমবেত পূণ্যার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘ধর্ম যার যার উৎসব সকলের। বাংলাদেশে চলমান সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনকে যে কোন মূল্যে ধরে রাখতে হবে। সকলের সহযোগিতায় গোয়াইনঘাটেও ধর্মীয় সকল জাতি ধর্মের লোকজন শান্তিতে বসবাসে পারস্পরিক বন্ধন ধরে রাখতে হবে।’

এসময় তিনি আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি আওয়ামীলীগ এবং বর্তমান সরকারের উন্নয়ন ধারাবাহিকতাকে এগিয়ে নিতে পূণ্যার্থীদের সহযোগিতা চান। একটি আধুনিক মডেল উপজেলা হিসাবে গোয়াইনঘাটকে সাজাতে ১৮ ই মার্চের নির্বাচনে তিনি নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানান।

গোয়াইনঘাট বিষ্ণু মন্দির পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পূজা উদযাপন কমিটির নেতা সুভাস চন্দ্র পাল ছানা, আওয়ামী লীগ নেতা রাজেশ রায়, সিলেট জেলা হিন্দু কল্যাণ ট্রাষ্ট নেতা চন্দ্রন রায়, বাংলাদেশ হিন্দু, বৈদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক শিক্ষক গোপাল কৃষ্ণ দে চন্দন, হিন্দু, বৈদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতা সন্তোষ দে, জৈন্তাপুর উপজেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক দুলাল দে, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির গোয়াইনঘাটে প্রচার সম্পাদক পিন্টু চক্রবর্তী।


আপনার মন্তব্য

আলোচিত