বিশ্বনাথ প্রতিনিধি

২৫ ফেব্রুয়ারি , ২০১৯ ১৮:০৩

বিশ্বনাথে বিসিটি ইউকের ফ্রি-আই ক্যাম্প সম্পন্ন

সিলেটের বিশ্বনাথে ‘ব্রিটিশ চাঁন্দশীরকাপন ট্রাস্ট ইউকে’র (বিসিটি ইউকে) উদ্যোগে দিনব্যাপী ফ্রি-চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

সোমবার (২৫ফ্রেব্রুয়ারি) দিনব্যাপী উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চাঁন্দশীর কাপন গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ও ট্রাস্টের সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন বশিরের বাড়িতে অসহায় ও দরিদ্র ৩৫০জন চক্ষু রোগীকে সেবা দেওয়া হয়।

এসময় রোগীদের ঔষধ ও চশমা বিতরণ করা হয়। ৩৫০ রোগীর মধ্যে ১৫০জনকে ঔষধ, ১৫০জনকে চশমা এবং অপারেশন উপযোগী ৫০জনের মধ্যে ৩০জনকে ওসমানীনগর ভার্ড চক্ষু হাসপাতালের মাধ্যমে ফ্রি চোখের ছানি অপারেশন করানো হয়।

‘ব্রিটিশ চাঁন্দশীরকাপন ট্রাস্ট বিসিটি ইউকে’র দিনব্যাপী ফ্রি-চক্ষু চিকিৎসা সেবা পরিদর্শন করেছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, উপজেলা বিএনপির সভাপতি ও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন, ‘ব্রিটিশ চাঁন্দশীরকাপন ট্রাস্ট ইউকে’র সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন বশির, বর্তমান সাধারণ সম্পাদক হুমায়ুন খান মনছুর, ট্রাস্টের ট্রাস্টী কবির মিয়া, আব্দুল মোমিন এহিয়া, সমাজসেবক কামাল আহমদ মাসুম, এলাকার মুরব্বী গোলাব খান, ফারুক মিয়া, জিলা মিয়া ও মর্নিং স্টার একাডেমীর প্রিন্সিপাল শায়েক আহমদ শায়েক।

এসময় ট্রাস্টের বাংলাদেশ প্রতিনিধি শামছুল ইসলাম মমিন, জুয়েল আহমদ, রুবেল আহমদ, মুহিবুর রহমান, এমদাদ আহমদ, সুয়েব আহমদ, রুহান মিয়া, কালাম আহমদ, সজিব আহমদ, জাকির খানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছলেন।   

আপনার মন্তব্য

আলোচিত